• শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১
  • ||

জবি রোভার ইন কাউন্সিলের শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেট মোসাব্বিরুল-মোস্তাফিজ

প্রকাশ:  ০৩ জুলাই ২০২৪, ১৬:২৪
তারেক হাসান, জবি প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের রোভার ইন কাউন্সিল ২০২৩-২৪ এর শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেট নির্বাচন করা হয়েছে।

যুগ্মভাবে শ্রেষ্ঠ সিনিয়র রোভার মেট নির্বাচিত হয়েছেন ব্যবস্থাপনা শিক্ষা ইউনিটের এসআরএম মোসাব্বিরুল আলম এবং মার্কেটিং ইউনিটের এসআরএম মোস্তাফিজুর রহমান।

শনিবার নতুন কাউন্সিলের নির্বাচন শেষে শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেটদের নাম ঘোষণা করেন গার্ল-ইন-রোভার স্কাউট লিডার সাদিয়া আখতার। এ সময় বিগত কাউন্সিলের সভাপতি-সাধারণ সম্পাদক, সম্মানিত সদস্য সহ রোভারবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ সিনিয়ির রোভামেট নির্বাচন প্রসঙ্গে রোভার ইন কাউন্সিল ২০২৩-২৪ এর সভাপতি শরিফুল ইসলাম খান বলেন, সর্বাধিক পিআরএস প্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপে প্রতি কাউন্সিলে নির্দিষ্ট সংখ্যক সিনিয়র রোভারমেট নির্বাচিত হয়, যা অন্য কোথাও বিরল। এরা প্রত্যেকেই নিজ নিজ দায়িত্ব পালনে সক্ষম।

প্রত্যেকেই নিজ নিজ জায়গা থেকে শ্রেষ্ঠত্বের লড়াইয়ে এগিয়ে ছিলেন। সার্বিক দিক বিবেচনা করে যৌথ ভাবে কাজী মোসাব্বিরুল আলম ও মোস্তাফিজুর রহমানকে শ্রেষ্ঠ সিনিয়র রোভারমেট নির্বাচন করা হয়। তারা এই দক্ষতা কাজে লাগিয়ে পি আর এস এর জন্য এগিয়ে যাবেন। তাদের দুইজনের জন্য শুভেচ্ছা ও শুভ কামনা রইলো।

রোভার ইন কাউন্সিল ২০২৩-২৪ এর সাধারণ সম্পাদক অভিজিৎ বাড়ই বলেন, ' বাংলাদেশের অন্যতম বড় রোভার স্কাউট গ্রুপ হচ্ছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ। এই গ্রুপ থেকে প্রতি বছর প্রায় ২২ জন রোভার সিনিয়র রোভার মেট হিসেবে নির্বাচিত হন।

২০২৩-২৪ কাউন্সিলে যে কয়েকজন সিনিয়র রোভার মেট ছিলেন তারা তাদের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করেছেন। সকল সিনিয়র রোভার মেটই সেরা হওয়ার দৌড়ে ছিলেন, তবে সার্বিক দিক বিবেচনা করে সেরা হওয়ার দৌড়ে এগিয়ে যৌথভাবে মো: মোসাব্বিরুল আলম ও মোস্তাফিজুর রহমান। জবি রোভার স্কাউট গ্রুপের পক্ষ থেকে তাদের জন্য শুভকামনা রইল।

জগন্নাথ বিশ্ববিদ্যাল,রোভার,জবি

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close