• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি আন্দোলনে হেরেছে, নির্বাচনেও হারবে: কাদের

প্রকাশ:  ২২ জুলাই ২০২৩, ১৯:২১
নোয়াখালী প্রতিনিধি

বিএনপি আন্দোলনে হেরে গেছে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যে দল আন্দোলনে হারে, সেই দল নির্বাচনেও হারে। যারা আন্দোলনে হেরেছে তারা নির্বাচনেও হারবে।

শনিবার (২২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালীর কবিরহাট সরকারি কলেজে আয়োজিত শান্তি, উন্নয়ন ও সুধী সমাবেশে এমন মন্তব্য করেন তিনি।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, মির্জা ফখরুল নোয়াখালীতে এসে হুমকি ধামকি দিয়ে গেছেন। এই নোয়াখালী এক সময় বিএনপির ঘাঁটি ছিল। সেই নোয়াখালী এখন শেখ হাসিনার ঘাঁটি।

প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি সাম্প্রদায়িক শক্তির বিশ্বস্ত ঠিকানা।

যুক্তরাষ্ট্রের ভিসানীতির সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, নিষেধাজ্ঞা দেবে দাও, ভিসানীতি দেবে দাও। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাল-ভাত দিয়ে দেশের মানুষকে খাওয়াবে, আমাদের দেশকে বাঁচাবে।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যে হাত আগুন নিয়ে আসবে সে হাত পুড়িয়ে দিতে হবে। যে হাত হামলা করতে আসবে সে হাত গুঁড়িয়ে দিতে হবে। বিএনপির আস্ফালনের জবাব আমাদের দিতে হবে।

বিএনপির উদ্দেশ্যে সেতুমন্ত্রী আরও বলেন, আগে বিশাল বিশাল মন্ত্রী ছিল। কিন্ত আমার এলাকার দিকে তাকায়নি। আমার যা প্রতিশ্রুতি আমি পূরণ করব।

কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীমের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম প্রমুখ।

কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close