• বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১
  • ||

খুলনায় ২ এসআইয়ের মারামারি, মাথা ফাটল একজনের

প্রকাশ:  ০৮ জুন ২০২৪, ০০:৪০
পূর্বপশ্চিম ডেস্ক

খুলনার কয়রা থানা পুলিশের দুই উপ-পরিদর্শকের (এসআই) মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। এতে একজনের মাথা ফেটেছে। শুক্রবার (৭ জুন) দুপুর ২টার দিকে উপজেলা সদরের একটি খাবার হোটেলে মারামারিতে জড়িয়ে পড়েন তারা। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

মারামারি করা দুই এসআই হলেন-নিরঞ্জন মণ্ডল ও মো. মাসুম। এ ঘটনায় এসআই মো. মাসুমের মাথা ফেটে গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এসআই মাসুম কয়রা উপজেলা সদরের আঁখি হোটেলে খাবার জন্য বসেছিলেন। কিছুক্ষণ পর একটি মোটরসাইকেলে এসআই নিরঞ্জন সেখানে আসেন। মোটরসাইকেল থেকে নেমেই তিনি এসআই মাসুমকে বকাবকি করতে থাকেন। এসআই মাসুমও তাৎক্ষণিক এর প্রতিবাদ জানান। এক পর্যায়ে এসআই নিরঞ্জন প্লাস্টিকের চেয়ার তুলে মাসুমকে আঘাত করেন। এ সময় এসআই মাসুমও চেয়ার তুলে এসআই নিরঞ্জনকে পাল্টা আঘাত করেন। দুই জনের মারামারির এক পর্যায়ে এসআই মাসুমের মাথা ফেটে যায়। পরে হোটেলে উপস্থিত লোকজন এসে তাদেরকে শান্ত করেন।

তারা আরও জানান, একটি মোটরসাইকেল আটক করাকে কেন্দ্র করে থানার দুই এসআই মারামারিতে জড়ান। নিরঞ্জনের চেয়ারের বাড়িতে মাসুমের মাথা ফেটে রক্ত বের হয়। তাকে তাৎক্ষণিক প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে জানতে দুই এস আইয়ের মোবাইল নম্বরে একাধিকবার ফোন করা হলেও তারা রিসিভ করেননি।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানার দুইজন এসআই একটি বিষয় নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন। ঘটনাটি আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা দেখছেন। এ ঘটনায় তাৎক্ষণিক একজনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

খুলনার সহকারী পুলিশ সুপার ‌‘ডি’ সার্কেল মো. সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাবলিক প্লেসে এ ধরনের ঘটনা দুঃখজনক। উপ-পুলিশ পরিদর্শক নিরাঞ্জনকে পুলিশ লাইনে নেওয়া হয়েছে।

পুলিশ,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close