• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

তারেক ঘুষ পার্সেন্টেজ দেওয়াকে অঘোষিত নিয়মে পরিনত করেছিল: জয়

প্রকাশ:  ১৮ ফেব্রুয়ারি ২০২২, ২০:২২
নিজস্ব প্রতিবেদক

২০০১ থেকে ২০০৬ পর্যন্ত বিএনপি’র শাসনামলের সমালোচনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং তার তথ্য-প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় বলেছেন, ওই পাঁচ বছর বাংলাদেশকে ৫০ বছর পিছিয়ে দিয়েছে। পাশাপাশি তিনি বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের কঠোর সমালোচনাও করেছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক পোস্টে সজীব ওয়াজেদ জয় এসব বিষয় তুলে ধরেন।

তার ওই ফেসবুক স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘বিএনপি জামাত জোটের ২০০১ থেকে ২০০৬ সাল, এই ৫ বছরে বাংলাদেশকে ৫০ বছর পিছিয়ে দিয়েছে, এ কথা কি সত্যি নাকি শুধুই রাজনৈতিক বক্তব্য? সেই সত্য ঘটনাগুলোই আপনাদের সামনে আসবে এক এক করে। হত্যা, নির্যাতন, দখল, দলীয়করণ, দ্রব্যমুল্যের সীমাহীন উর্ধ্বগতি, ব্যাপক লুটপাট, দুর্নীতি ও অর্থপাচার, জঙ্গি উত্থান গ্রেনেড হামলার মতো এত ব্যাপক ঘটনা স্বাধীন বাংলাদেশে আর ঘটেনি, যা হয়েছে সেই ৫ বছরে।

তারেক রহমান হাওয়া ভবনকে রাষ্ট্রীয় ক্ষমতার প্যারালাল কেন্দ্রে পরিনত করে এই ভবনকে ঘুষ, পার্সেন্টেজ দেওয়ার অঘোষিত নিয়মে পরিনত করেছিল। ব্যাপক দলীয়করন ও সিন্ডিকেট তৈরি করে কৃত্রিম ভাবে জিনিসপত্রের দাম বাড়িয়ে সাধারন জনগণের পকেট থেকে হাজার হাজার কোটি টাকা লুটে নিয়েছে তারা।

নিয়মিত ভাবেই আপনাদের সামনে নিয়ে আসবো বিএনপি জামাত জোট সরকারের আমলের দুঃশাসনের কথা। সাধারণ মানুষ কতোটা নিষ্পেষিত ছিল তা জানতে পারবেন তাদের মুখেই। চোখ রাখুন আমার অফিশিয়াল ফেসবুক পেইজে আর মন্তব্য করুন কমেন্ট বক্সে।’

পূর্বপশ্চিম- এনই

সজীব ওয়াজেদ জয়
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close