• শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

মতিউর রহমানই ১৫ লাখ টাকায় ছাগল কেনা ইফাতের বাবা: এমপি নিজাম

প্রকাশ:  ২০ জুন ২০২৪, ১৬:২৯
পূর্বপশ্চিম ডেস্ক

ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী জানিয়েছেন, রাজধানীর সাদিক এগ্রো থেকে ১৫ লাখ টাকায় ছাগল কেনা মুশফিকুর রহমান ইফাতের বাবার নাম মতিউর রহমান। ইফাত তার মামাতো বোনের সন্তান ও মতিউর রহমানের ছেলে।

বৃহস্পতিবার (২০ জুন) গণমাধ্যমকে এসব কথা বলেন তিনি। এর আগে ফেসবুকের এই ছাগলের সঙ্গে মুশফিকুর রহমান ইফাতের ছবি দেয়ার পর থেকেই শুরু হয় সমালোচনা। একজন রাজস্ব কর্মকর্তা কীভাবে এতো দামে ছাগল কিনলেন তা নিয়ে প্রশ্ন ওঠে।

নিজাম উদ্দিন হাজারী বলেন, ইফাত এনবিআর সদস্য মতিউর রহমানের দ্বিতীয় পক্ষের ছেলে। ধারণা করছি রাগ করে মতিউর রহমান ইফাতের সঙ্গে সম্পর্ক অস্বীকার করেছেন। মতিউর রহমান নিয়মিত দ্বিতীয় পক্ষের স্ত্রীর নানা পারিবারিক অনুষ্ঠানে অংশ নেন। এর আগে গণমাধ্যমকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাসাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইবুনাল প্রেসিডেন্ট ড. মো. মতিউর রহমান বলেন, ছাগলকাণ্ডে ভাইরাল ওই ছেলেকে আমি চিনি না। সে আমার সন্তান নয়। আমার নাম জড়ানোয় আমি ও আমার পরিবার অনেক বিব্রত।

এদিকে, ভাইরাল হওয়া খাসিটি কেনেননি বলে দাবি করেছেন ইফাত। তিনি জানান, সাদিক এগ্রোর কর্ণধার ইমরানের অনুরোধে ছবি তুলেছেন তিনি। খাসিটি কেনার জন্য না। পরে মজা করার জন্য সবাইকে বলি খাসিটি কিনেছি। আসলে খাসিটি কেনা হয়নি, সেটা বাসায়ও আনা হয়নি। সেটি কুরবানিও দেয়া হয়নি। কিন্তু তার কারণে আজকে আমাকে এদিন দেখতে হবে তা আমি কোনো দিনও বুঝিনি।

অন্যদিকে, মোহাম্মদপুরে অবস্থিত ‘সাদিক এগ্রো’ ফার্মের কর্ণধার মোহাম্মদ ইমরান হোসাইন জানান, আলোচিত সেই তরুণ শুধুমাত্র এক লাখ টাকা দিয়ে ছাগলটি বুক করেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি পুরো টাকা পরিশোধ করে ছাগলটিকে খামার থেকে বাড়িতে নিয়ে যাননি এখনও।

সাদিক এগ্রোর পক্ষ থেকে জানানো হয়, যে ছাগলের দাম নিয়ে এত জল্পনা কল্পনা, তা হলো পৃথিবীর সবচেয়ে বড় জাতের ছাগল। এ জাতের নাম ‘বিটল’ এবং বাংলাদেশে এটি এ যাবৎকালের সবচেয়ে বড় ছাগল। আলোচিত ওই ধূসর বাদামি রঙের ছাগলটির ওজন ১৭৫ কিলোগ্রাম এবং উচ্চতা ৬২ ইঞ্চি। প্রায় দুই মাস আগে এটিকে যশোরের একটি হাট থেকে ১০ লাখ ৩৫ হাজার টাকায় কেনা হয়।

সংসদ সদস্য,নিজাম উদ্দিন হাজারী,সাদেক এগ্রো,ছাগল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close