• শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

প্রভাস-দীপিকার সিনেমার প্রায় ৭ লাখ অগ্রিম টিকিট বিক্রি

প্রকাশ:  ২৫ জুন ২০২৪, ১৬:৫৩
পূর্বপশ্চিম ডেস্ক

দক্ষিণী সিনেমার তারকা অভিনেতা প্রভাস। তার পরবর্তী সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসান, দীপিকা পাড়ুকোন, দিশা পাটানির মতো শিল্পীরা।

করোনা সংকটসহ নানা কারণে পিছিয়েছে ৬০০ কোটি রুপি বাজেটের এ সিনেমার মুক্তি। সবকিছু ঠিক থাকলে আগামী ২৭ জুন বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। গত ২৩ জুন সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। দুই দিনে সারা ভারতে প্রায় ৭ লাখ অগ্রিম টিকিট বিক্রি হয়েছে।

স্যাকনিল্ক ডটকমের তথ্য অনুসারে, ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা মুক্তির প্রথম দিনে সারা ভারতে ৬ লাখ ৯৪ হাজার ৫৫০টি অগ্রিম টিকিট বিক্রি হয়েছে। সবচেয়ে বেশি টিকিট বিক্রি হয়েছে তেলেগু ভার্সনে। ২ডি এবং ৩ডি ফরম্যাটে মোট টিকিট বিক্রি হয়েছে ৬ লাখ ৮ হাজার ৫০৭টি। প্রথম দিনের ১০ হাজার ৮২টি শো থেকে মোট আয় হয়েছে ২০ কোটি ৬৮ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৯ কোটি ১০ লাখ টাকার বেশি)।

হিন্দি ও তেলেগু ভাষায় মুক্তি পাবে ‘কল্কি ২৮৯৮ এডি’ সিনেমা। পাশাপাশি তামিল, মালায়ালাম, কন্নড়, ইংরেজিসহ আরো কয়েকটি ভাষায় ডাবিং করে মুক্তি দেওয়া হবে এটি।

সিনেমাটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন দক্ষিণের প্রখ্যাত নির্মাতা এস এস রাজামৌলি। সিনেমাটিতে পৌরাণিক চরিত্র ‘কল্কি’-এর ভূমিকায় দেখা যাবে প্রভাসকে, আর দীপিকা আসতে চলেছেন ‘পদ্মা’র ভূমিকায়। অমিতাভ বচ্চনকে ‘অশ্বত্থামা’র মতো দাপুটে চরিত্রে দেখা যাবে। সিনেমাটিতে ভিএফএক্সের চোখধাঁধানো কাজ দেখা যাবে।

প্রভাস,দীপিকা পাড়ুকোন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close