• সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

৬ শত কোটির ‘‌কল্কি’: কে কত পারিশ্রমিক নিলেন

প্রকাশ:  ২৮ জুন ২০২৪, ১৮:২৬
পূর্বপশ্চিম ডেস্ক

মুক্তি পেয়েছে বহু প্রতীক্ষিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। নাগ অশ্বিন পরিচালিত এই ছবিটিই চলতি বছরের অন্যতম বড় বাজেটের ছবি। ‘কল্কি’-তে অভিনয় করার জন্য বড় অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন।

জানা গেছে, এই ছবিতে অভিনয় করে ৮০ কোটি টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রভাস। ‘ভৈরব’-এর চরিত্রে অভিনয় করেছেন তিনি। একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন দীপিকা। এক অন্তঃসত্ত্বা মহিলা, যার গর্ভে জন্ম নেবে বিষ্ণুর দশম অবতার কল্কি। এই অবতারই অবসান ঘটাবে কলিযুগের। এই চরিত্রের জন্য ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অভিনেত্রী। এটাই দীপিকার প্রথম তেলুগু ছবি।

অমিতাভ অভিনয় করেছেন অশ্বত্থমার চরিত্রে। তিনিও ২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন। কমল হাসনও এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এবং তিনিও পারিশ্রমিক নিয়েছেন ২০ কোটি টাকা।

গোটা ছবিটি তৈরি করতে খরচ হয়েছে ৬০০ কোটি টাকা। এটিই এই মুহূর্তে দেশের সবচেয়ে ব্যয়বহুল ছবি। মুক্তির আগেই গোটা দেশে ১৯ লাখ টিকিট বিক্রি হয়েছে। অগ্রিম বুকিং থেকেই বক্স অফিসে ৫০ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে ‘কল্কি ২৮৯৮ এডি’।

ছবি মুক্তির আগে প্রচারের ওপর জোর দিয়েছিলেন, প্রভাস, দীপিকা ও অমিতাভ। অমিতাভ জানান, ছবিতে প্রভাসের সঙ্গে তার প্রচুর সংঘাত-দৃশ্য রয়েছে। সেখানে অমিতাভ নাকি প্রভাসকে ব্যাপক মারধর করেছেন। অমিতাভের কথায়, ‘প্রভাসের অনুরাগীরা দয়া করে আমাকে ক্ষমা করবেন। আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। ছবিতে আমি যা করেছি, সেটা দেখার পর আমার ওপর রেগে যাবেন না।’

‌কল্কি,পারিশ্রমিক,ছবি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close