• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

স্বাস্থ্য কমপ্লেক্সে গৃহবধূকে ধর্ষণচেষ্টা, পলাতক নৈশ প্রহরী

প্রকাশ:  ২৩ জুন ২০১৮, ০২:০৮
ঝালকাঠি প্রতিনিধি
ফাইল ছবি

হাসপাতালের নৈশ প্রহরীর বিরুদ্ধে শিশু রোগীর মাকে (২২) ধর্ষণচেষ্টার অভিযোগ পাওয়া গেছে। মোরটসাইকেল দুর্ঘনায় আহত শিশুপুত্রকে চিকিৎসা করাতে হাসপাতালে এসে এ ঘটনার শিকার হন ওই নারী।

ঝালকাঠির রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত নৈশ প্রহরী মোস্তাফিজুর রহমান ওরফে সোহাগ মৃধা (৩৮) উপজেলার গোপালপুর গ্রামের আবদুল বারেক মৃধার ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

নির্যাতনের শিকার ওই নারী অভিযোগ করেন, বৃহস্পতিবার রাত পৌনে ১১ টার দিকে বাইরে দোকান থেকে ফেরার সময় নৈশ প্রহরী সোহাগ হাসপাতালের নিচতলার একটি কক্ষের সামনে দাঁড়িয়ে ছিল। সেখান থেকে যাওয়ার সময় হঠাৎ সোহাগ তাকে জাপটে ধরে জোরপূর্বক ওই কক্ষের ভেতরে টেনে নিয়ে দরজা বন্ধ করে দেয়। কক্ষের মধ্যে তাকে ধর্ষণের চেষ্টা চালায় নৈশ প্রহরী সোহাগ। তিনি চিৎকার করলে সোহাগ তাকে ছেড়ে পালিয়ে যায়।

পরে শিশু ওয়ার্ডে গিয়ে ওই নারী সবাইকে বিষয়টি জানায়। এছাড়াও তাঁর এক আত্মীয়কেও মোবাইল ফোনে বিষয়টি জানায়। পরে রাতেই ওই আত্মীয় থানা থেকেপুলিশ নিয়ে হাসপাতালে যায়। কিন্তু ঘটনার পরপরই সোহাগ পালিয়ে যাওয়ায় তাকে আটক করতে পারেনি পুলিশ।

ওই নারী বলেন, এই ঘটনার পর থেকে হাসপাতাল ছাড়তে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে নৈশ প্রহরী সোহাগের লোকজন। এছাড়া বিষয়টি কাউকে জানালে বা কোথাও অভিযোগ করলে দেখে নেয়ার হুমকি দেওয়া হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, অভিযুক্ত সোহাগ রাজাপুরের শীর্ষসন্ত্রাসী র‌্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে নিহত আলম চেয়ারম্যান ও সবুজের একান্ত সহযোগী ছিল। এছাড়াও সোহাগের বিরুদ্ধে ডাকাতি ও মাদকের একাধিক মামলা রয়েছে।

সে হাসপাতালের নৈশ প্রহরী হওয়া সত্যেও হাসপাতালে ভেতরেই একাধিক কক্ষ দখল করে নিয়মিত মাদকের আড্ডা বসায়। তাঁর এমন আচরণ দেখেও ভয়ে কেউ কোন প্রতিবাদ করে না।

জানতে চাইলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাহবুবুর রহমান বলেন, ‘বিষয়টি শুনেছি। আমি জরুরী প্রয়োজনে ঢাকার পথে রয়েছি। ঘটনার সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।’

রাজাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ফিরোজ আলম বলেন, ‘ঘটনা শুনে রাতেই হাসপাতালে গিয়েছি। তবে অভিযুক্ত সোহাগকে পাইনি। অভিযোগকারী ওই নারীকে থানায় লিখিত অভিযোগ করতে বলেছি।

তিনি আর ও বলেন, শুক্রবার দুপুর পর্যন্ত ওই নারী কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। -একে

ধর্ষণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close