• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মেলা থেকে অস্ত্রের মুখে দুই নারীকে তুলে নিয়ে ধর্ষণ

প্রকাশ:  ২৭ এপ্রিল ২০২৪, ০০:০১
পূর্বপশ্চিম ডেস্ক

গাজীপুরের কালিয়াকৈরে বৈশাখী মেলায় ঘুরতে গিয়ে দুই নারী পোশাককর্মী ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। তারা স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করেন।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকালে ভুক্তভোগী একজনের মা কালিয়াকৈর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। এর আগে বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাতে উপজেলার মৌচাক (সদরচালা) এলাকায় এ ঘটনা ঘটে। এই ঘটনায় সাজ্জাদ হোসেন নামে একজনকে অভিযুক্ত করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার সকালে অভিযুক্ত সাজ্জাদ ভুক্তভোগীর অভিভাবকের মোবাইলে কল করে ঘটনা ফাঁস না করতে হুমকি দেয়। ভয়ভীতি দেখিয়ে ভুক্তভোগীদের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

থানায় দায়ের করা অভিযোগ ও বাদীর থেকে জানা গেছে, স্থানীয় টেক্সনিল ফ্যাশন ওয়্যার লিমিটেড পোশাক কারখানার দুই শ্রমিক বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সহকর্মী আমিনুল ইসলামকে সঙ্গে নিয়ে মৌচাক (সদরচালা) গ্রামে বৈশাখী মেলায় ঘুরতে যান। মেলায় গিয়ে তারা টিকটকের জন্য ভিডিও ধারণ করছিলেন। স্থানীয় সদরচালা এলাকার সাজ্জাদ, সাকিব হোসেন ও সিফাত হোসেনসহ তাদের কয়েকজন সহযোগী ওই দুই নারীসহ তাদের সহকর্মী আমিনুল ইসলামকে জামতলা বাজার এলাকার একটি ক্লাব ঘরে নিয়ে যায়। ওই ক্লাব ঘরে পোশাক শ্রমিক আমিনুল ইসলামকে মারধর করে ভয়ভীতি দেখিয়ে রাত ২টায় ছেড়ে দেয়। পরে সাজ্জাদসহ তার সহযোগীরা দুই নারীকে অস্ত্রের মুখে জিম্মি করে। এক পর্যায়ে তাদেরকে অটোরিকশায় তুলে উপজেলার আড়াবাড়ি এলাকার একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে একাধিকবার পালাক্রমে ধর্ষণ করে। পরে ভোর ৪টায় সাজ্জাদ, সাকিব হোসেন ও সিফাত হোসেন ভুক্তভোগীদেরকে বাড়িতে পৌঁছে দিয়ে চলে যায়।

ভুক্তভোগীরা বলেন, মৌচাক (সদরচালা) গ্রামে বৈশাখী মেলায় গিয়ে টিকটকের জন্য কয়েকটি ভিডিও ধারণ করছিলাম। এ সময় সাজ্জাদ, সাকিব হোসেন ও সিফাত হোসেনসহ তাদের সহযোগী ৩/৪ জন যুবক আমাদের জামতলা বাজারের একটি ক্লাবে নিয়ে যায়। সেখানে ৪-৫ জন যুবক অস্ত্রের মুখে জিম্মি করে আমাদের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে তারা আমাদের মেরে ফেলার হুমকি দিয়ে খারাপ কাজ (ধর্ষণ) করে।

অভিযুক্ত সাজ্জাদ হোসেন দাবি করে, আমি ভোর ৪টার দিকে ওই দুই নারীকে বাড়িতে পৌঁছে দিয়ে এসেছি। এ ঘটনার সঙ্গে আমি জড়িত নই।

কালিয়াকৈর থানার ওসি আবুল ফজল মো. নাছিম বলেন, দুই নারী পোশাকশ্রমিককে ধর্ষণের অভিযোগে একজনের মা বিকালে লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগটি গুরুত্বসহকারে যাচাই করা হচ্ছে। তদন্ত করে ঘটনার সত্যতা পেলে দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।

ধর্ষণ,অপরাধ,গাজীপুর

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close