• বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

গাজীপুরে ধর্ষণ মামলায় চিকিৎসক গ্রেপ্তার

প্রকাশ:  ৩০ জুন ২০২৪, ১৭:২৭
পূর্বপশ্চিম ডেস্ক

গাজীপুরের শ্রীপুরে গৃহকর্মীকে ধর্ষণ, মোবাইলে ঘটনার ভিডিও ধারণ ও সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগে করা মামলায় ফরহাদ উজ্জামান (৩৭) নামে এক চিকিৎসককে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার (৩০ জুন) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকবর আলী খান। এর আগে, গতকাল শনিবার নিজ চেম্বার থেকে চিকিৎসককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ডা. ফরহাদ উজ্জামান শ্রীপুর পৌর শহরের বাজার এলাকার অ্যাডভোকেট আবুল হাসেমের ছেলে।

শ্রীপুর থানার ওসি আকবর আলী জানান, ভুক্তভোগী কিশোরীর মা শ্রীপুর থানায় লিখিত অভিযোগ দেন। এরই প্রেক্ষিতে থানায় মামলা রুজু হয়েছে। আসামিকে রোববার আদালতে পাঠানো হবে।

ধর্ষণের শিকার মেয়ের মায়ের করা অভিযোগ সূত্রে জানা যায়, দুই মাস আগে শ্রীপুর পৌর শহরের মাছ বাজার সংলগ্ন অ্যাডভোকেট আবুল হাসেমের বাড়িতে মাসিক বেতনে মেয়েকে গৃহকর্মীর কাজে দেন। কাজে যোগ দেওয়ার পর থেকেই ডা. ফরহাদ উজ্জামান বিভিন্ন প্রলোভন দেখিয়ে তার মেয়েকে একাধিকবার ধর্ষণ করে।

বাসার নিচতলায় রোগী দেখার চেম্বারে নিয়েও একাধিকবার মেয়েকে ধর্ষণ করেন এবং মোবাইলে সেই ভিডিও ধারণ করেন। গত ২১ জুন সকাল সাড়ে ৬টার বাসার নিচে রোগী দেখার চেম্বার পরিষ্কার করার কথা বলে নিয়ে মোবাইলে ধারণ করা ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে আবারও ধর্ষণ করেন। বিষয়টি জানার পর ওই বাড়ি থেকে মেয়েকে নিজের কাছে নিয়ে আসেন তার মা। পরবর্তীতে আত্মীয়স্বজনসহ বিভিন্নজন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভিডিও প্রচারের বিষয়টি তাকে জানায়।

ধর্ষণ,মামলা,গ্রেপ্তার,চিকিৎসক

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close