• সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

মৌলভীবাজারে যুবলীগের বৃক্ষরোপণ ও চারা বিতরণ

প্রকাশ:  ২৭ জুন ২০২৪, ২০:১৮
মৌলভীবাজার প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম জন্মবার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষ্যে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে মৌলভীবাজার জেলা যুবলীগ নেতৃবৃন্দরা বৃক্ষরোপণ ও গাছের চারা তিরণ করেছে।

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে মৌলভীবাজার সদর উপজেলার জগন্নাথপুরের শ্রী শ্রী গোবিন্দ জিউ-র মন্দিরে বৃক্ষ রোপণের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহসভাপতি মহি উদ্দিন ফহিম চৌধুরী, সন্দীপ দাশ, শেখ রুমেল আহমেদ ও অ্যাডভোকেট গৌছ উদ্দিন নিক্সন, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, সদস্য মো তাজুল ইসলাম, সাবেক সহসম্পাদক ও ইউপি সদস্য শামীম আহমেদ, মুবিন রাজা, ফরহাদ আহমেদ, নিত্য মজুমদার, জবাদুল ইসলাম, কাজল দে প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি সৈয়দ রেজাউল রহমান সুমন বলেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে মৌলভীবাজার জেলা যুবলীগ নানা সামাজিক-মানবিক কর্মকান্ড বাস্তবায়ন করছে। ঐতিহ্যবাহী সংগঠন আওয়ামী লীগের প্লাাটিনাম জয়ন্তী উপলক্ষে আমরা ৫০০ গাছের চারা রোপনের উদ্যোগ নিয়েছি। উদ্বোধনী দিনে ১৫০টি ফলদ, বনজ ও ঔষধী গাছের চারা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

সেই সাথে জগন্নাথপুর এলাকায় শ্রী শ্রী গোবিন্দ জিউ-র মন্দিরে চারা রোপন করা হয়। জেলার সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক বলেন, জেলা যুবলীগের উদ্যোগে আমরা গাছের চারা বিতরণ এবং রোপন করেছি। আমি প্রত্যাশা করছি, আগামীতে সরকারের বিরুদ্ধে যারা অপ-প্রচার চালাবে তাদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা যুবলীগ রুখে দাঁড়াবে।

মৌলভীবাজার,যুবলীগ নেতা,বৃক্ষরোপণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close