• মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গ্রেপ্তার

প্রকাশ:  ০১ জুন ২০২৪, ১৬:৫৬
নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বি এম মাহমুদুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩১ মে) রাত সাড়ে ৯টার দিকে স্থানীয় পাটগাতী বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শনিবার(১ জুন) সকাল ৯টার দিকে টুঙ্গিপাড়া থানা পুলিশ তাকে আদালতে পাঠিয়েছে।

জানা যায়, গত ৮ মে টুঙ্গিপাড়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার সবগুলো ভোটকেন্দ্রে সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হলেও গিমাডাঙ্গা আইডিয়াল স্কুল কেন্দ্রে বিশৃঙ্খল পরিবেশের সৃষ্টি হয়। ভোটকেন্দ্র দখলের চেষ্টা করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে গিয়ে দায়িত্বরত পুলিশের এসআই বদিয়ার রহমান হামলার শিকার হন এবং তার ব্যবহৃত মোটর-বাইকটি বাইক ভাঙচুর করা হয়। একপর্যায়ে পুলিশ রাবার বুলেট ছুড়তে বাধ্য হয়। সাময়িকভাবে ভোটগ্রহণও স্থগিত হয় এবং চরম বিশৃঙ্খল পরিবেশের মধ্য দিয়ে সেখানে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

টুঙ্গিপাড়া থানার ওসি খন্দকার আমিনুর রহমান জানিয়েছেন, এ ঘটনায় পরদিন ৯ মে আহত এসআই বদিয়ার রহমান বাদী হয়ে নামীয় ২২ জন ও অজ্ঞাত আরও ২শ’ জনের বিরুদ্ধে টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করেন। পরবর্তীতে আইডিয়াল স্কুল কেন্দ্রের ভিডিও ফুটেজ নিবিড়ভাবে পর্যালোচনা করে বি এম মাহমুদুল হকের সংশ্লিষ্টতাসহ পুলিশের উপর হামলায় তার উস্কানি দেওয়ার বিষয়টি নিশ্চিত হয়ে তাকে গ্রেপ্তার করা হয়েছে এবং শনিবার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।

টুঙ্গিপাড়া উপজেলা,যুবলীগের সাধারণ সম্পাদক,গ্রেপ্তার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close