• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নাসিরনগরে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ৩ জনের মৃত্যু

প্রকাশ:  ১৪ এপ্রিল ২০২৪, ১৮:২০
আকতার হোসেন, নাসিরনগর প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে বাতাসে অক্সিজেন কমে যাওয়ায় তিন জন নিমার্ণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (১৪ এপ্রিল) সকালে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুটমা গ্রামে এ ঘটনা ঘটে। মৃতরা হলেন- মাধবপুর মাধবপুর পৌরসভার ৪নং ওর্য়াডের মৃত ফজলুল হকের ছেলে ঠিকাদার আলম মিয়া(২৬),একই উপজেলার মৌজপুর গ্রামের আবিদ মিয়া ছেলে সম্রাট মিয়া(২২) ও সম্পদপুর গ্রামে নজব আলীর ছেলে চুন্নু মিয়া (২৪) ।

পুলিশ ও ফায়ার সার্ভিস এবং স্থানীয়রা জানান,সকাল ৯টা থেকে সাড়ে নয়টায় মধ্যে গুটমা বাজারের পাশে আবদুল আহাদের নিমার্ণাধীন স্বপ্না মার্কেটের সেপটিক ট্যাংকের ভেতরে কাজ করার জন্য তিন জন নামে। ভেতরে বাতাসের অক্সিজেন কমে যাওয়ায় নি:শ্বাস বন্ধ হয়ে একে একে তিনজনই মারা যান।

চিকিৎসা বিজ্ঞানের ভাষায় একে বলে এসফেকশিয়া। ঘন্টাখানেক তাদের কোন সাড়া না পাওয়ায় পাশ্ববর্তী স্থানীয় লোকজন নাসিরনগর পুলিশ ও ফায়ার সাভির্স ষ্টেশনকে জানালে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদেরকে উদ্ধারের তৎপরতা চালায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা সেপটিক ট্যাংকের সরু রাস্তা দিয়ে ভেতরে যেতে না পারায় ট্যাংকের দেওয়ার ভেঙ্গে দুপুর ২টার দিকে একে একে তিনজন শ্রমিকের লাশ উদ্ধার করা হয়। পুলিশ তিনজনের মরদেহ উদ্ধার করে নাসিরনগর থানায় নিয়ে আসে।

এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার(সরাইল সার্কেল) মো: রাকিবুল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন ।

থানার অফিসার ইনচার্জ মো: সোহাগ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,সেপটিক ট্যাংক থেকে ৩ জন নির্মাণ শ্রমিকের মরদেহ উদ্ধারের পর থানায় নিয়ে আসা হয়েছে। এদিকে একই সঙ্গে তিনজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।

ব্রাহ্মণবাড়িয়া,নাসিরনগর,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close