• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রাস্তায় তরুণ-তরুণীর মারধরের কারণ অবশেষে জানা গেছে

প্রকাশ:  ১৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৮
নিজস্ব প্রতিবেদক

ঈদের দিন দুপুরে প্রকাশ্যে রাস্তায় এক তরুণীকে দফায় দফায় মারধর করার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ধারণকৃত ভিডিওতে দেখা গেছে, ঈদের দিন (১১ এপ্রিল) দুপুরে পটুয়াখালীর বাউফলের কালাইয়া শৌলা সড়কের সাদা পায়জামা এবং কালো পাঞ্জাবি পরা ২৬-২৭ বছরের এক তরুণ এক তরুণীর হাত ধরে পূর্ব দিক থেকে পশ্চিম দিকে হেঁটে যাচ্ছেন। তরুণের পেছনের দিকে কালো পাঞ্জাবি অর্ধেক ছেড়া।

হেঁটে যাওয়ার একপর্যায়ে ওই তরুণ তরুণীকে একটি নির্মাণাধীন ভবনের সামনে কিলঘুষি মারছেন। একজন অন্যজনকে চুল ধরে টানাটানি করছেন। এভাবে দফায় দফায় তরুণীকে মারধর করা হয়। ওই সময় রাস্তা দিয়ে যানবাহন ও পথচারীরা চলাচল করলেও কেউ এগিয়ে আসেননি। ঈদের দিন সন্ধ্যার দিকে ৪৬ সেকেন্ড ধারণ করা একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পরলে মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সরেজমিন ঘটনাস্থল থেকে জানা যায়, নির্যাতিত তরুণীর নাম মিম। তার বাবার নাম মিলন। কালাইয়া লঞ্চ ঘাট এলাকায় তাদের বাসা। গত এক বছর আগে উপজেলার চন্দ্রদ্বীপ ইউনিয়নের কামরুল নামের এক তরুণের সাথে তার বিয়ে হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক নির্যাতিত ওই তরুণীর এক ঘনিষ্ঠ আত্মীয় বলেন, ঈদের দিন ওই তরুণ তার শ্বশুরের বাসায় আসেন। এরপর স্ত্রীর সাথে মান অভিমান করে বাসা থেকে বের হয়ে যান। স্ত্রীও তার পিছু নেয়। একপর্যায়ে রাস্তায় তাদের মাঝে মারামারি, ধস্তাধস্তি এবং টানাটানির ঘটনা ঘটে।

এই ব্যাপারে বাউফল থানা পুলিশের ওসি শোনিত কুমার গায়েন বলেন, ভিডিওটি তিনি দেখেছেন। তবে নির্যাতিত তরুণীর পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি। পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।

মারধর,তরুন- তরুনী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close