• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় ট্রাক্টরের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু, চালক আহত

প্রকাশ:  ০৮ এপ্রিল ২০২৪, ১৪:২৫
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

খুলনার পাইকগাছায় মোটরসাইকেল ও মাটিবাহী ট্রাক্টর সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে। একই ঘটনায় মোটরসাইকেল চালক গুরুতর আহত হয়েছেন। সোমবার (০৮ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে পাইকগাছা-কয়রা প্রধান সড়কের মৌখালী বাজর সংলগ্ন এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

নিহত খায়রুল আলম (৩৫) কয়রা উপজেলার মদিনাবাদ গ্রামের বাসিন্দা নওশের আলী সানার ছেলে।

ঘটনার পর পুলিশ ঘাতক ট্রাক্টরটিকে জব্দ করেছে। সর্বশেষ ঘটনায় নিহতের ছোট ভাই আলমগীর হোসেন মিন্টু বাদী হয়ে ট্রাক্টরচালক জাহিদ গাজীর (২৫) এর বিরুদ্ধে পাইকগাছা থানায় একটি মামলা দায়ের করেছেন।

পাইকগাছা থানার উপপরিদর্শক সাদ্দাম হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, একটি মামলার হাজিরা দিতে নিহত খায়রুল আলম নামের ওই ব্যক্তি ভাড়ায়চালিত মোটরসাইকেলযোগে খুলনার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথিমধ্যে তারা উপজেলার মৌখালী এলাকায় পৌঁছালে ভাটার মাটিবাহী ট্রাক্টরের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায় এবং মোটরসাইকেলটির চালক ও আরোহী উভয়েই রাস্তায় ছিটকে পড়লে ঘটনাস্থলেই খায়রুল আলম নামের ওই আরোহী নিহত হন এবং চালক গুরুতর আহত হয়।

এরপর গুরুতর আহত মোটরসাইকেল চালককে উদ্ধার করে প্রথমে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে তার শারিরীক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এছাড়া লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সংঘর্ষ,সড়ক দুঘর্টনা,নিহত,আহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close