• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নওগাঁয় নাবালিকা স্কুল ছাত্রী অপহরণ, অপরাধী গ্রেপ্তার

প্রকাশ:  ২১ মার্চ ২০২৪, ০৯:০৭
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁর মান্দা থেকে নাবালিকা স্কুল ছাত্রীকে অপহরণের দায়ে অপহরণকারী নাহিদ শিকারীকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর সদস্যরা। সেই সাথে অপহরণের শিকার শ্রাবনী আক্তারকে (১৫) উদ্ধার করা হয়েছে। বুধবার (২০ মার্চ) বিকেলে উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার নাহিদ শিকারী উপজেলার ছুটিপুর এলাকার মিজানুর রহমানের ছেলে।

এদিন রাতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নওগাঁ সদর থানার চন্ডিপুর এলাকার ফারুকের নাবালিকা মেয়ে মোছাঃ শ্রাবনী আক্তার সান্তাহার শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী। সে গত ১৭ মার্চ সকাল ৯টার সময় নিজ বাসা থেকে নানীর বাড়ি বোয়ালিয়া যাওয়ার উদ্দেশ্যে বটতলি মোড় নামক স্থানে বাইপাস রোডে দাঁড়িয়ে ছিল। তার উপস্থিতি দেখে নাহিদ শ্রাবনীকে অপহরণ করে নিয়ে যায়। এরপর শ্রাবনী আক্তারকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে এক পর্যায়ে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে একটি অভিযোগ দাখিল করেন।

অভিযোগের পর র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার বিকেলে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে অপহরণের তিন দিন পর অপহরনকারী নাহিদকে গ্রেপ্তার করে। সেই সাথে ভিকটিম শ্রাবনী কে উদ্ধার করতে সক্ষম হয়। পরবর্তীতে গ্রেপ্তারকৃত আসামীকে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করতে নওগাঁ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

অপহরন,গ্রেফতার,অপরাধ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close