• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

না খেয়েই প্রধানমন্ত্রীর জনসভাস্থলে শামীম ওসমান

প্রকাশ:  ০৪ জানুয়ারি ২০২৪, ১৪:৩০
নারায়ণগঞ্জ সংবাদদাতা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নারায়ণগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শেষ জনসভায় যোগ দিতে দলে দলে অংশ নিয়েছেন দলটির নেতাকর্মীরা৷ এদিকে বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল থেকে না খেয়েই সমাবেশে রয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী শামীম ওসমান।

দুপুরে সমাবেশে উপস্থিত থেকে নেতাকর্মীদের এ কথা জানিয়েছেন তিনি নিজেই।

দলীয় সূত্র বলছে, দীর্ঘ প্রায় ১৫ বছর পর নারায়ণগঞ্জ শহরে আওয়ামী লীগ দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ অনুষ্ঠিত হচ্ছে।

নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমাবেশ ও আগমনকে কেন্দ্র করে সকাল ১০টা থেকেই নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। দুপুরের মধ্যেই প্রায় পূর্ণ হয়ে যায় জেলা শহরের ইসদাইরে একেএম শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্স মাঠ।

সমাবেশে উপস্থিত হয়ে শামীম ওসমান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের প্রতি আমার কৃতজ্ঞতা ও ধন্যবাদ। সমাবেশ শুরু হবে ৩টায়। আর আপনারা সকাল ১০টা থেকেই সমাবেশস্থলে চলে এসেছেন। জানি আপনারা খাননি, আপনাদের সঙ্গে আমিও সকাল থেকে কিছু খাইনি। আমরা সকলে মিলেই আজ কষ্ট করবো।

এদিকে সমাবেশকে কেন্দ্র করে ব্যানার ফেস্টুন ও তোরণে ছেয়ে গেছে সমাবেশস্থলের আশপাশের এলাকা। দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর আগমনে উচ্ছ্বসিত তৃণমূল থেকে শুরু করে আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা। প্রধানমন্ত্রীর এই জনসমাবেশ নিয়ে বেশ উজ্জীবিত দলটির নেতাকর্মীরা।

সর্বশেষ ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ওসমানী পৌর স্টেডিয়ামে এক নির্বাচনী জনসভায় নারায়ণগঞ্জ শহরে এসেছিলেন আওয়ামী লীগ দলীয় প্রধান শেখ হাসিনা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নারায়ণগঞ্জ,শেখ হাসিনা,আওয়ামী লীগ,প্রধানমন্ত্রী,শামীম ওসমান

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close