• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শান্তিপূর্ণ পরিবেশে অংশগ্রহণমূলক নির্বাচন চ্যালেঞ্জ: ইনু

প্রকাশ:  ০৩ জানুয়ারি ২০২৪, ১৯:১০
পূর্বপশ্চিম ডেস্ক

১৪ দলের হেভিওয়েট প্রার্থী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেন, কারচুপিমুক্ত, সন্ত্রাস ও মস্তানমুক্ত, শান্তিপূর্ণ পরিবেশে জনগণের অংশগ্রহণমূলক নির্বাচন করা একটি চ্যালেঞ্জ। সেই চ্যালেঞ্জ আমরা মোকাবিলা করছি। মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করতে মিত্ররা নির্বাচিত সরকারের ওপর যেন হামলা না করতে পারে সেজন্য ১৪ দলীয় জোটের দরকার রয়েছে। সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ১৪ দলীয় জোটের যুদ্ধ এখনো চলছে।

বুধবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় নৌকা প্রতীকের নির্বাচনি সভা ও গণসংযোগে তিনি এসব কথা বলেন।

টিআইবিকে উদ্দেশ্য করে হাসানুল হক ইনু বলেন, দুর্নীতির খোঁজখবর রাখুন, রাজনীতিতে নাক গলাবেন না। সাংবিধানিক ধারা অক্ষুণ্ণ রাখার জন্য নির্বাচন যথাসময়ে করার বিকল্প নেই। মূলত নির্বাচনবিরোধী কথা বলে টিআইবি অস্বাভাবিক সরকারের পক্ষে ওকালতি করছে।

নৌকার সমর্থকদের ওপর হামলা মানে ইনুর ওপর হামলা, এ চক্রান্ত এখনই মোকাবিলা না করা হলে পরিস্থিতি ঘোলাটে হয়ে যাবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন হাসানুল হক ইনু।

নির্বাচনি সভা ও গণসংযোগে উপস্থিত ছিলেন- জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, পৌরসভার মেয়র আনোয়ারুল কবীর টুটুল, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রওশন জামিল সিদ্দিক রাসেল, সাবেক কোষাধ্যক্ষ শরিফুজ্জামান নবাব প্রমুখ।

কুষ্টিয়া,ভেড়ামারা,হাসানুল হক ইনু এমপি,জাসদ,নির্বাচনি সভা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close