• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ছাত্রলীগ নেতা তুষার হত্যার পেছনে কারা জড়িত জানালেন ইনু

প্রকাশ:  ০৬ এপ্রিল ২০২৪, ২১:৪৬
পূর্বপশ্চিম ডেস্ক

কুষ্টিয়ার ভেড়ামারার গোলাপনগরে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, মুজিব কোর্ট গায়ে দিয়ে দুই বগলে যারা বিএনপি-জামায়াত পোষে তারাই তুষারকে সুপরিকল্পিতভাবে হত্যা করেছে।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে ভেড়ামারার গোলাপনগরে জানাজার পূর্বে তিনি এসব কথা বলেন।

তিনি সাংবাদিকদের উদ্দেশে অনুরোধ করে বলেন, দয়া করে ব্যক্তিগত বিরোধের কথা বলবেন না। কারণ জাসদের সাথে, তুষারের সাথে কারোর ব্যক্তিগত বিরোধ ছিল না। এতে করে প্রকৃত দুষ্কৃতকারীরা রেহায় পেয়ে যাবে। প্রকৃত আসামিদের ধরতে প্রশাসনকেও তৎপর হতে বলেন।

কুষ্টিয়ার ভেড়ামারায় দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে নিহত জাসদ ছাত্রলীগ নেতা নাইফ আহমেদ তুষারের জানাজায় অংশ নিয়ে ইনু এ কথাগুলো বলেন।

তিনি প্রশাসনের উদ্দেশ্যে বলেন, প্রকৃত দোষীদের চিহ্নিত করুন, তাদের অবিলম্বে গ্রেপ্তার করুন।

তুষারের বাবা রবিউল ইসলাম রবি বলেন, আমার ছেলেকে যারা হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই, আমি এই নির্মম হত্যাকাণ্ডের বিচার চাই।

ভেড়ামারা থানার ওসি লুৎফুর রহমান (তদন্ত)বলেন, শনিবার রাত ৮টা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের করা হয়নি। বাদীপক্ষ এলে আমরা মামলা নেব। এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তারও করা হয়নি।

এর আগে শুক্রবার (৫ এপ্রিল) সাড়ে ৭টায় গোলাপনগর রবিউলের চায়ের দোকানে মোটরসাইকেলযোগে আগত দেশীয় অস্ত্র হাতে ২৫-৩০ জন সশস্ত্র দুর্বৃত্ত তাকে নৃশংসভাবে কুপিয়ে আহত করে। পরবর্তীতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রাত ১০.৪০ মিনিটে তিনি মারা যান।

কুষ্টিয়া,ভেড়ামারা,যুবলীগ,নেতা,হত্যা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close