• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

রাঙামাটিতে ‘শেখ হাসিনাতেই আস্থা’ শীর্ষক কর্মশালা

প্রকাশ:  ০৫ ডিসেম্বর ২০২৩, ২২:৩১
পূর্বপশ্চিম ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে অনলাইন ও অফলাইনে তৎপরতা বৃদ্ধি করতে এবং রাজনৈতিক প্রোপাগান্ডা ও গুজব রুখতে ‘শেখ হাসিনাতেই আস্থা’ শীর্ষক স্পেশাল মিডিয়া প্রশিক্ষণ বিশেষ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে

আজ মঙ্গলবার (০৫ ডিসেম্বর) বিকেল ৩টায় বাংলাদেশ ছাত্রলীগের ক্যাম্পেইন এডভোকেসি প্রোগ্রাম সিএপির উদ্যোগে ও আয়োজনে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের এনেক্স ভবনের সম্মেলন কক্ষে এ আলোচনা সভা হয়।

বাংলাদেশ ছাত্রলীগের ‘শেখ হাসিনাতেই আস্থা’ স্পেশাল মিডিয়া প্রশিক্ষণ কর্মশালায় ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান।

সভায় বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি কোহিনূর আক্তার রাখির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী। এ ছাড়া রাঙামাটি জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল জব্বার সুজন, সাধারণ সম্পাদক প্রকাশ চাকমা, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহ্বায়ক অভিক মহন ত্রিপুরা, কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেনসহ রাঙামাটি জেলা ছাত্রলীগের আওতাধীন ১৫টি ইউনিট ও খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের ৯টি ইউনিটের ৫ জন করে বিভিন্ন স্তরের নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় অংসুইপ্রু চৌধুরী বলেন, বর্তমান সরকারের আমলে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগসহ দেশের সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। সরকারের এ সকল উন্নয়ন কর্মকাণ্ড দলীয় নেতাকর্মীদের সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশি বেশি করে প্রচার করতে হবে। যাতে করে দেশের জনগণ নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও সরকার গঠনের সুযোগ করে দে

কর্মশালা,আস্থা,নির্বাচন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close