• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আমরাও আন্দোলন করেছি, পুলিশকে মারিনি: রেলমন্ত্রী

প্রকাশ:  ০৪ নভেম্বর ২০২৩, ১৭:৪৯
নীলফামারী প্রতিনিধি

বিএনপি-জামায়াতের সরকারবিরোধী আন্দোলন প্রসঙ্গে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন বলেছেন, গাড়ি পুড়িয়ে বিএনপি-জামায়াতের এ কেমন আন্দোলন! আমরাও আন্দোলন করেছি। কত মার খেয়েছি। কোনো দিন পুলিশকেও মারিনি। তারা বলেন (বিএনপি-জামায়াত), আমরা নাকি রাতের ভোট করেছি -এই কথা বলে সাধারণ মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে। সন্ত্রাসী কর্মকাণ্ড, দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র, উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে তারা।

শনিবার (৪ নভেম্বর) বিকেলে নীলফামারীর চিলাহাটি আইকনিক স্টেশন উদ্বোধন শেষে আয়োজিত এক সভায় তিনি এ কথা বলেন।

রেলমন্ত্রী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দেশটাকে নিয়ে স্বপ্ন দেখেছিলেন। আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিকল্পনা প্রণয়ন ও চিন্তা করে দেশটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, শেখ হাসিনা দেশকে কতদূর এগিয়ে নিয়েছেন। চিলাহাটি কী ছিল, এখন কী হয়েছে। যেখানে যাবেন উন্নয়নের ছোঁয়া দেখতে পাবেন। সকাল বিকেল এখন ট্রেন পাচ্ছেন। পঞ্চগড়ের মানুষ ট্রেন দেখে নাই, সেই এলাকার মানুষ ট্রেন দেখতে পাচ্ছেন। আগামীতে চিলাহাটি স্থলবন্দর হবে। মোংলা বন্দর থেকে সরাসরি মালামাল চলে আসবে এখানে।

বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, পশ্চিমাঞ্চল রেলের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার, নীলফামারী জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ, নীলফামারী জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম সবুর, পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলী আহসানুল হক।

এ সময় উপস্থিত ছিলেন ডোমার ও পার্শ্ববর্তী দেবীগঞ্জ উপজেলার আওয়ামী লীগ নেতারাসহ জনপ্রতিনিধিরা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

নীলফামারী,রেলমন্ত্রী,পুলিশ,আন্দোলন

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close