• সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নোয়াখালীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে যুবকের মৃত্যু

প্রকাশ:  ০১ মে ২০২২, ১২:২০
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর সেনবাগ উপজেলায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো.ফয়সাল (১৯) নামে এক মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আরও দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়।

শনিবার (৩০ এপ্রিল) রাত ৮টার দিকে উপজেলার নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের মোহাম্মদপুর ইউনিয়নের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল সেনবাগ উপজেলার উত্তর মোহাম্মদপুর গ্রামের কামাল হোসেনের ছেলে।

জানা যায়, এদিন সন্ধ্যার দিকে ফেনী থেকে নীলাচল পরিবহনের একটি বাস জেলা শহর মাইজদীর দিকে যাচ্ছিল। যাত্রা পথে বাসটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের কল্যান্দী সিএনজি পাম্পের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ফয়সাল মারা যায় । পরে স্থানীয়রা আহত বাবুকে (২৮) ফেনী সদর হাসপাতালে ও তানভীরকে ( ২২) উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে। এ সময় এলাকাবাসী নীলাচল পরিবহনের বাসটি আটক করে। খবর পেয়ে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস-মোটরসাইকেল জব্দ করে তাদের হেফাজতে নেয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি বলেন, এ ঘটনায় পুলিশ নীলাচল পরিবহনের গাড়ি ও মোটরসাইকেলটি জব্ধ করেছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। বাস ও মোটরসাইকেলটি চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ হেফাজতে রয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্বপশ্চিমবিডি/জিইউআর/জেএস

নোয়াখালী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close