• রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১
  • ||

যুবলীগ নেতার বিরুদ্ধে মসজিদের অর্থ আত্মসাতের মামলা

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২২, ১৮:৪৫
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মুন্সির বিরুদ্ধে মসজিদের অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের চিলোকূট গ্রামের মুন্সিবাড়ি শাহী জামে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মো. ইকবাল বাদী হয়ে মামলাটি করেন।

বিচারক আফরিন আহমেদ হ্যাপী মামলাটি ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, চিলোকূট গ্রামের বাসিন্দা ইসমাইল মুন্সি চিলোকূট মুন্সিবাড়ি শাহী জামে মসজিদ কমিটির কোষাধ্যক্ষ ছিলেন। তার বার্ধক্য ও অসুস্থতার কারণে ২০১৯ সালের জুন মাসে তার ছেলে যুবলীগ নেতা সোহেল রানা মুন্সিকে কোষাধ্যক্ষের দায়িত্ব দেওয়া হয়। এরপর মসজিদ তহবিলে থাকা ৭ লাখ ৯ হাজার টাকা নিজের কাছে নিয়ে নেন সোহেল।

এজাহারে আরো বলা হয়, মসজিদের পুনর্নির্মাণকাজ শুরু হলে কমিটির লোকজন সোহেলকে তহবিলের টাকা জমা দিতে বলেন। কিন্তু টাকা না দিয়ে ঘোরাতে থাকেন তিনি। সর্বশেষ গত মঙ্গলবার (২৬ জানুয়ারি) কমিটির লোকজন টাকা ফেরত দিতে বললে মসজিদের পাওনা অস্বীকার করেন সোহেল। এ নিয়ে বাগবিতণ্ডার এক পর্যায়ে সোহেল কমিটির সাধারণ সম্পাদক ইকবালসহ কয়েকজনকে মারধর করেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী গোলাম মহিউদ্দিন স্বপন জানান, বিচারক মামলাটি আমলে নিয়ে সদর মডেল থানা পুলিশকে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলেছেন।

পূর্বপশ্চিমবিডি/জিএস

যুবলীগ নেতা,ব্রাহ্মণবাড়িয়া,মামলা

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close