• মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১
  • ||

কোপার জন্য আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা

প্রকাশ:  ১৫ জুন ২০২৪, ২২:৩৯
পূর্বপশ্চিম ডেস্ক

মে মাসের ২০ তারিখে কোপা আমেরিকার জন্য ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছিল আর্জেন্টিনা। দুটি প্রীতি ম্যাচ খেলার পর সেই দল থেকে তিনজনকে বাদ দিয়ে চূড়ান্ত দল ঘোষণার কথা ছিল।

শনিবার (১৫ জুন) দ্বিতীয় ম্যাচ শেষ হওয়ার পর চূড়ান্ত দল ঘোষণা করেছেন কোচ লিওনেল স্কালোনি। প্রাথমিক দল থেকে বাদ পড়েছেন ভ্যালেন্তিন বারকো, লিও বালের্দি ও অ্যাঞ্জেল কোরেয়া।

গোলরক্ষক: এমিলিয়ানো মার্টিনেজ (অ্যাস্টন ভিলা), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), জেরোনিমো রুলি (আয়াক্স)

ডিফেন্ডার: গনসালো মানতিয়েল (নটিংহ্যাম ফরেস্ট), নাহুয়েল মোলিনা (আতলেতিকো মাদ্রিদ), ক্রিস্তিয়ান রোমেরো (টটেনহ্যাম হটস্পার), হেরমান পেস্সেইয়া (রেয়াল বেতিস), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (ফিওরেন্তিনা), নিকোলাস ওতামেন্দি (বেনফিকা), লিসান্দ্রো মার্টিনেজ (ম্যানচেস্টার ইউনাইটেড), মার্কোস আকুনা (সেভিয়া), নিকোলাস তাগলিয়াফিকো (লিঁও)।

মিডফিল্ডার: গিদো রদ্রিগেস (রেয়াল বেতিস), লেয়ান্দ্রো পারেদেস (রোমা), আলেক্সিস ম্যাক আলিস্তের (লিভারপুল), রদ্রিগো দে পল (আতলেতিকো মাদ্রিদ) এসেকিয়েল পালাসিওস (বায়ার লেভারকুজেন), এনসো ফের্নান্দেস (চেলসি), জিওভানি লো সেলসো (টটেনহ্যাম হটস্পার)

ফরোয়ার্ড: আনহেল দি মারিয়া (বেনফিকা), ভালেন্তিন কারবোনি (ইন্টার মিলান/মোনসা), লিওনেল মেসি (ইন্টার মায়ামি), আলেহান্দ্রো গারনাচো (ম্যানচেস্টার ইউনাইটেড). নিকোলাস গনসালেস (ফিওরেন্তিনা), লাউতারো মার্টিনেজ (ইন্টার মিলান), হুলিয়ান আলভারেস (ম্যানচেস্টার সিটি)

আগামী ২০ জুন যুক্তরাষ্ট্রে শুরু হবে লাতিন ফুটবলের সর্বোচ্চ প্রতিযোগিতা কোপা আমেরিকা। “এ” গ্রুপে আর্জেন্টিনার সঙ্গে আছে কানাডা, পোল্যান্ড ও চিলি।

বাংলাদেশ সময় আগমী ২১ জুন সকাল ৬টায় কানাডার বিপক্ষে কোপার উদ্বোধনী ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ২৬ জুন সকাল ৭টা এবং ৩০ জুন সকাল ৬টায় গ্রুপের ম্যাচে চিলি ও পেরুর মুখোমুখি হবে তারা।

ফুটবল,আর্জেন্টিনা,কোপা আমেরিকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close