• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের সুযোগ নেই: কামরুল

প্রকাশ:  ১২ এপ্রিল ২০২৩, ২৩:০৬
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেছেন, ষড়যন্ত্র করে লাভ নেই। নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের কোনো সুযোগ নেই।

বুধবার (১২ এপ্রিল) বিকেলে কেরানীগঞ্জের শাক্তা ইউনিয়নে অসহায় ও গরিবদের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

কামরুল ইসলাম বলেন, এর আগের তত্ত্বাবধায়ক সরকার কী করেছে সেটি বিএনপি ভুলে গিয়ে বেহায়ার মতো আবার তত্ত্বাবধায়ক সরকারের দাবি করছে। বিগত তত্ত্বাবধায়ক সরকার সাধারণ মানুষ থেকে শুরু করে ছাত্র, চিকিৎসক, চাকরিজীবী এমনকি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদেরও জেলে ঢুকিয়েছে।

তিনি বলেন, তাদের (বিএনপির) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে তত্ত্বাবধায়ক সরকার এমনভাবে পিটিয়েছে যে বিদেশে পালিয়ে যাওয়ার সময় হেঁটে যেতে পারে নাই। পিটিয়ে মেরুদণ্ডের সব হাড় ভেঙে দিয়েছিল, তাই হুইল চেয়ারে করে বিদেশে পালিয়ে গেছে।

আওয়ামী লীগের এ রাজনীতিবিদ বলেন, বিএনপির মদতে তথাকথিত সোকল্ড বুদ্ধিজীবীরা অনির্বাচিত তত্ত্বাবধায়ক সরকার আনতে ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, আগামীতে নির্বাচন হবে সংবিধান অনুযায়ী। নির্বাচন কমিশন নির্বাচনের আয়োজন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকারের নেতৃত্ব দেবেন। একটি গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন হবে। আমরা বলব সে নির্বাচনে আপনারা অংশগ্রহণ করুন।

নির্বাচন ছাড়া ক্ষমতা পরিবর্তনের কোনো সুযোগ নেই উল্লেখ করে কামরুল বলেন, দেশের জনগণের প্রতি আস্থা না রেখে বিএনপি আস্থা রাখছে বিদেশিদের ওপর। তারা বিএনপিকে ক্ষমতায় বসিয়ে দেবে না। বিএনপি যে বিদেশিদের কাছে আমাদের বদনাম করে তারাই আমাদের প্রশংসা করছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

কামরুল ইসলাম,আওয়ামী লীগ,সুযোগ,নির্বাচন,ক্ষমতা,পরিবর্তন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close