• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খালেদার চিকিৎসা পদ্ধতি ঠিক করতে বৈঠকে চিকিৎসকরা

প্রকাশ:  ১১ জুন ২০২২, ১০:০৩
নিজস্ব প্রতিবেদক

হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরবর্তী চিকিৎসা পদ্ধতি ঠিক করতে বৈঠকে বসবেন তার চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের চিকিৎসকরা। শনিবার (১১ জুন) সকাল সাড়ে ১০টায় চিকিৎসকদের বৈঠক বসার কথা রয়েছে।

শনিবার ভোরের দিকে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তির পর সেখানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, খালেদা জিয়া সিসিইউতে আছেন। সকাল সাড়ে ১০টায় চিকিৎসকদের বোর্ডের বৈঠকে তার পরবর্তী পরীক্ষা-নিরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

খালেদা জিয়া স্ট্যাবল ও স্থিতিশীল আছেন বলে জানিয়ে মির্জা ফখরুল বলেন, পরীক্ষা-নিরীক্ষার পর, বিশেষ করে এনজিওগ্রাম করার পর বোঝা যাবে সমস্যা কতটা জটিল। এমনিতেই তো তিনি গুরুতর পেসেন্ট। বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছেন। তার মধ্যে হার্টের সমস্যা হলে তা নিঃসন্দেহে জটিল আকার ধারণ করে।

বিএনপি মহাসচিব বলেন, ডাক্তাররা ইতোমধ্যে যে পরীক্ষা-নিরীক্ষাগুলো করেছেন, সেগুলো অনুযায়ী আগের দিন বিকেল থেকে তার হার্টে কিছু সমস্যা দেখা গেছে। তিনি তো একটু চাপা মানুষ, বলেননি কাউকে। শুক্রবার সন্ধ্যায় যখন ডাক্তার জাহিদ এবং ডা. এফ এম সিদ্দিক তাকে চেকআপ করতে গেছেন তখনই তার প্রবলেমের বিষয়টি জানা যায়। তখনই হাসপাতালে আনার সিদ্ধান্ত হয়।

তিনি বলেন, আমরা আশাবাদী, দোয়া করি আগের মতোই তিনি অসুস্থতা কাটিয়ে উঠবেন। আবার সুস্থ হয়ে আমাদের মধ্যে ফিরে আসবেন।

বিএনপির শীর্ষ এ নেতা বলেন, রাত ২টার দিকে ডাক্তার জাহিদের কাছে খবর পাই ম্যাডাম অসুস্থবোধ করছেন। তাৎক্ষণিক হাসপাতালে নিতে হবে। তিনি এভারকেয়ার হাসপাতালে ম্যাডামের ডাক্তারের সঙ্গে কথা বলেন। আমি চলে আসি, আসার পরে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে কথা হয়। তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের সঙ্গেও কথা হয়। হসপিটালে ইমিডিয়েটলি আনার সিদ্ধান্ত হয়।

পূর্ব পশ্চিম/ম

খালেদা জিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close