• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অপহৃত ম্যানেজার ভালো আছে: সোনালী ব্যাংকের এমডি

প্রকাশ:  ০৪ এপ্রিল ২০২৪, ১৬:০০
নিজস্ব প্রতিবেদক

বান্দরবানের সোনালী ব্যাংকের রুমা শাখার অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিন ভালো আছেন। আর ব্যাংকটির থানচি শাখা থেকে খোঁয়া গেছে ৭ লাখ টাকা— এ তথ্য জানিয়েছেন সোনালী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক আফজাল করিম।

আজ বৃহস্পতিবার (৪ এপ্রিল) তিনি এই তথ্য দিয়েছেন। কখন ও কীভাবে তার সাথে যোগাযোগ হয়েছে তা অবশ্য জানাননি আফজাল করিম। তিনি বলেছেন, তার (ব্যাংক ম্যানেজার) সাথে কথা হয়েছে। তাকে উদ্ধারের চেষ্টা চলছে।

আফজাল করিম জানান, তিনি পরিস্থিতি পর্যবেক্ষণে চট্টগ্রাম যাচ্ছেন। এছাড়া ঈদের ছুটিতে ব্যাংকের নিরাপত্তা নিশ্চিত করতে নির্দেশ দেয়া হয়েছে।

১৬ ঘণ্টার ব্যবধানে বান্দরবানে দুইটি ব্যাংকের ৩ শাখায় ডাকাতির ঘটনায় আতঙ্ক বিরাজ করছে এলাকায়। ব্যাংকে লুটের তদন্তে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর কয়েকটি দল। এই ঘটনায় অভিযুক্ত কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের সাথে সব ধরনের আলোচনা বন্ধ ঘোষণা করেছে জেলার শান্তি প্রতিষ্ঠা কমিটি। আজ বৃহস্পতিবার এই তথ্য জানিয়েছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা।

বান্দরবানের পরিস্থিতি স্বাভাবিক করতে সব সংস্থা সম্মিলিতভাবে কাজ করছে। গতকাল বুধবার বেলা ১টায় থানচির সোনালী ব্যাংক এবং বাংলাদেশ কৃষি ব্যাংকে ঢুকে সশস্ত্র দল। রীতিমতো তাণ্ডব চালিয়ে নগদ টাকা লুট করে। এর আগে, মঙ্গলবার রাত ৯টার দিকে শতাধিক সশস্ত্র দুর্বৃত্ত রুমা উপজেলা সদরে সোনালী ব্যাংকের শাখায় একযোগে হামলা চালায়। এই সময় ব্যাংকের কর্মকর্তা ও নিরাপত্তা রক্ষীসহ অন্তত ২০ জনকে মারধর করে। এই শাখার ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণ করেও নিয়ে যায়।

বান্দরবান,সোনালী ব্যাংক,অপহরণকৃত ম্যানেজার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close