• মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১
  • ||
শিরোনাম

শাকিব ও তুফানকে নিয়ে বলিউড বিশ্লেষকের পোস্ট

প্রকাশ:  ২৯ জুন ২০২৪, ১৭:১৫
নিজস্ব প্রতিবেদক

বলিউডের সিনে বিশ্লেষক তরন আদর্শের নাম অনেকেই জানেন। সিনেমা নিয়ে নানা ধরনের বিশ্লেষণ তো বটেই সংবাদমাধ্যমের আগেই ব্রেকিং দেন তিনি।

এবার এই বিশ্লেষক এক্স ও ফেসবুকে পোস্ট করলেন শাকিব খান ও ‘তুফান’কে নিয়ে। জানালেন, তুফান ছবির বলিউড আপডেট। তার পোস্টে উল্লেখ করেন ছবিটি আগামী ৫ জুলাই ভারতে মুক্তি পাচ্ছে।

তরন তুফানকে ‘স্ম্যাশ হিট’র সঙ্গে তুলনা করেন। শাকিব-চঞ্চলের নাম উল্লেখ করে লেখেন, ‘স্ম্যাশ হিট বাংলাদেশি তুফান ভারতে মুক্তি পাচ্ছে আগামী ৫ জুলাই।’ তবে তিনি এতে প্রযোজক হিসেবে শুধু এসভিএফের কথা বলেন।

জানা গেছে, সিনেমাটি প্রথমে পশ্চিমবঙ্গে মুক্তি পাওয়ার কথা থাকলেও এটি এখন পশ্চিমবঙ্গের বাইরেও মুক্তির পরিকল্পনা করা হয়েছে। বিষয়টি নিয়ে এখনও আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি তিন প্রযোজনা প্রতিষ্ঠান আলফা-আই স্টুডিওস লিমিটেড, চরকি ও ভারতের এসভিএফ।

অন্যদিকে, এ ছবিটি গতকাল ( ২৮ জুন) মুক্তি পায় চার মহাদেশে। একযোগে রিলিজ হয়েছে যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, অস্ট্রেলিয়া, বেলজিয়াম, সুইডেন, স্পেন, ফ্রান্স, পর্তুগাল, নেদারল্যান্ডস, ওমান, সংযুক্ত আরব আমিরাত, কাতার ও বাহরাইন।

প্রসঙ্গত, তুফান নির্মিত হয়েছে একজন গ্যাংস্টারের গল্পে। ফিকশনধর্মী এ ছবির পটভূমি নব্বই দশকের। দ্বৈত চরিত্রে রয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তাঁর বিপরীতে জুটি বেঁধেছেন টলিউডের মিমি চক্রবর্তী ও ঢালিউডের মাসুমা রহমান নাবিলা। আরও রয়েছেন পশ্চিমবঙ্গের রজত গাঙ্গুলিসহ গাজী রাকায়েত, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ। পরিচালনা করেছেন রায়হান রাফী।

শাকিব খান,বলিউড,সিনেমা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close