• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শিল্পী সমিতির নির্বাচনের তারিখ জানালেন নিপুণ

প্রকাশ:  ০৩ ডিসেম্বর ২০২৩, ২০:৩৪
পূর্বপশ্চিম ডেস্ক
নায়িকা নিপুন

সাধারণ মানুষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের নাম শুনলেই বাড়তি আগ্রহ দেখান। সংগঠনটির গত নির্বাচনকে ঘিরে এখনো চলছে নানা আলোচনা-সমালোচনা। একটি পদকে ঘিরে ঢালিউড তারকা জায়েদ খান-নিপুণ আক্তারের দ্বন্দ্ব আদালত পর্যন্ত গড়ায়। এর সুরাহা না হতেই বতর্মান কমিটির মেয়াদ শেষের পথে। নির্বাচন বিষয়ে নিপুণ গণমাধ্যমকে বলেছেন, জাতীয় নির্বাচনের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচনও আসন্ন। আগামী বছরের ৮ ফেব্রুয়ারির মধ্যে শিল্পী সমিতির নির্বাচনের তফশিল ঘোষণা করা হবে।

রোববার দুপুরে বিএফডিসিতে অবস্থিত শিল্পী সমিতির অফিস কক্ষে এসব কথা বলেন এই অভিনেত্রী।

নিপুণ বলেন, ‘আগামী ১৬ ডিসেম্বর চলচ্চিত্র শিল্পী সমিতির পক্ষ থেকে ফেরদৌস ভাইকে সংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এখানে চলচ্চিত্রের সঙ্গে সংশ্লিষ্ট ১৮ সংগঠনের নেতাকর্মীরাও উপস্থিত থাকবেন।’

তিনি আরও জানান, সংবর্ধনার পর ফেরদৌসের নির্বাচনি প্রচারণায়ও মাঠে থাকবে সমিতির সব সদস্য। সেই পরিকল্পনাও চলছে।

ফেরদৌস আর জাতীয় নির্বাচন নিয়েই শুধু নজর রাখছেন না অভিনেত্রী নিপুণ। কারণ কাজের কাজ কিছু না করলেও সমিতির নির্বাচনও চোখের পলকে ঘনিয়ে এলো।

নিপুণ বলেন, ‘আমাদের বর্তমান কমিটির মেয়াদ প্রায় শেষের দিকে। জাতীয় নির্বাচনের কারণে এখন কোনো নির্বাচনের তফশিল ঘোষণা করা যাবে না। তাই জাতীয় নির্বাচনের পর ফেব্রুয়ারির ৮ তারিখের মধ্যে শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের তফশিল ঘোষণা করা হবে।’

তিনি আরও জানান, গতবারের মতো সামনের নির্বাচনেও চমক নিয়ে প্যানেল ঘোষণা করবেন।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে মামলা-মোকদ্দমা পেরিয়ে সাধারণ সম্পাদকের পদ নিজের করে নেন নিপুণ আক্তার। অন্যদিকে একই সেশনে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হন ফেরদৌস আহমেদ।

নিপুণ,তারিখ,সমিতি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close