• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

জায়েদ খানের ফেসবুক চ্যাট ফাঁস করলেন নিপুণ

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২২, ১৮:১৬ | আপডেট : ৩০ জানুয়ারি ২০২২, ১৮:৩৯
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ করেছেন ইলিয়াস কাঞ্চনের প্যানেল থেকে সাধারণ সম্পাদক পদে হেরে যাওয়া অভিনেত্রী নিপুণ। তিনি জায়েদ খানের বিরুদ্ধে অভিযোগ তুলে ফেসবুক ম্যাসেঞ্জারের কয়েকটি স্ক্রিনশট ফাঁস করেছেন।

রোববার (৩০ জানুয়ারি) বিকেলে জাতীয় প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে শিল্পী সমিতির নির্বাচন নিয়ে তিনি নানা অভিযোগ তুলে ধরেন। তবে তাৎক্ষণিকভাবে স্ক্রিনশটগুলোর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

সংবাদ সম্মেলনে তুলে ধরা স্ক্রিনশটগুলোর একটিতে দেখা গেছে, পেমেন্ট ক্লিয়ার। নো টেনশন। তার পর বলা হয় রিয়াজকে সরাতে হবে। এর রিপ্লাইয়ে অপর বার্তাটি আসে, শোনো জায়েদ তোমার কথামতো তো সবকিছু হবে না। প্রশাসনিক ঝামেলা আছে।

নিপূন সংবাদ সম্মেলনে বলেন, এসব টেক্সট আমি অলরেডি আইজিপির কাছে দিয়ে এসেছি। উনি এ বিষয়ে তদন্ত করে পুরো বিষয়টি খতিয়ে দেখবেন। এছাড়া আমি এই বিষয়গুলোর সুষ্ঠু তদন্ত করার জন্য আদালত পর্যন্ত যেতে চাই।

নিপূন আরও বলেন, নির্বাচন কমিশনার এই নির্বাচনে এক পক্ষকে টেনেছেন। প্রধান নির্বাচন কমিশনার শুধুমাত্র মিশা-জায়েদ খান প্যানেলকে সব ধরনের সাপোর্ট দিয়েছেন। তিনি আমাদের কোনো সাপোর্ট দেয়নি। তার কীসের এত টান, তিনি কেন এইরকম করলেন। তিনি যে সরকারি চাকরি করেন তারও তদন্ত করা হোক।

এদিকে নিপুন জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ নিয়ে তিনি রাজধানীর বনানী থানায় সাধারণ ডায়েরি করেছেন।

গত ২৮ তারিখে অনুষ্ঠিত হয় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে অংশ নেন নিপুন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন জায়েদ খান। নির্বাচনে জায়েদ খানের বিপরীতে ভোটে হেরে গেছেন নিপুন। এরপর থেকেই তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

পূর্বপশ্চিম/এসকে

জায়েদ খান,নিপুণ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close