• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ছবিতে প্রথমে কি দেখতে পাচ্ছেন, উত্তরই বলে দেবে সম্পর্কে আপনি কতটা রোমান্টিক

প্রকাশ:  ১০ মে ২০২৪, ১৪:৫২
নিজস্ব প্রতিবেদক

সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রায় সবাই সময় ব্যয় করে থাকেন। এর মধ্যে কেউ কেউ অপটিক্যাল ইলিউশন কিংবা দৃষ্টিভ্রম ছবি বা ভিডিওতে আটকে যান। এসব ছবি বা ভিডিও একাধিক অর্থ বহন করে। মূলত ব্যক্তিভেদে দৃষ্টিভ্রম ছবির অর্থ ভিন্ন হয়ে থাকে। এ কারণে নেটিজেনদের এসব ছবির প্রতি আগ্রহ কিছুটা বেশিই তাকে।

সম্পর্কিত খবর

    দৃষ্টিভ্রম ছবি সমাধান করতে প্রথমেই প্রয়োজন হয় তীক্ষ্ম দৃষ্টি। একই সাথে প্রয়োজন মেধার। দেখা যায় ছবি একটি হওয়ার পরও অর্থ ভিন্ন হয়। কারও সঙ্গে কারও চিন্তার অমিল খুঁজে পাওয়া যায়। যা মূলত মানুষের ভেতরের ভাবনা প্রকাশ করে।

    ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যালে। সেখানে একাধিক অর্থ রয়েছে। ছবিতে কেউ দেখতে পাচ্ছেন মানুষের মুখ, কেউ শিশু, কেউ সাদা পোশাক পরা মানুষ, আবার কেউ লাঠি নিয়ে দাঁড়ানো মানুষ দেখতে পাচ্ছেন। আর এর উত্তরই নাকি বলবে, আপনি কতটা রোমান্টিক।

    মানুষের মুখ : সামগ্রিকভাবে ছবিতে যদি মানুষের মুখ দেখতে পান, তার অর্থ চারপাশের সবকিছু দেখার ক্ষমতা রয়েছে আপনার। কোনোকিছুতে বৈষম্য করেন না। ঠিক একইভাবে জীবনের প্রতিও দৃষ্টিভঙ্গি রাখেন আপনি। সম্পর্কের ক্ষেত্রে আপনি যেমন রোমান্টিক স্বপ্ন দেখেন, বাস্তবেও তেমন করার চেষ্টা করেন। এই কারণে সম্পর্কে সামান্য এদিক-সেদিক হলেই হতাশ হয়ে পড়েন এই স্বভাবের মানুষ।

    শিশু : ছবির ঠিক নিচে সাদা কাপড়ে মোড়ানো একটি শিশু রয়েছে। ছবিতে যদি প্রথমেই আপনি শিশু দেখতে পান, তাহলে আপনার জীবনের মান অনেক গুরুত্বপূর্ণ। যেকোনো ধরনের সরল সাদাসিধে মানুষই প্রভাব ফেলে তাদের জীবনে। সঙ্গীর ক্ষেত্রে এরা বিনয় এবং সরলতা পছন্দ করেন বেশি।

    সাদা পোশাক পরা ব্যক্তি : ছবির মাঝখানে দু’জন সাদা পোশাক পরা মানুষ রয়েছে। যদিও তারা নারী না পুরুষ তা স্পষ্ট নয়। তারা দু’জনেই টেবিলের নিচের দিকে তাকিয়ে আছেন। তারা বই পড়ছে না শিশুকে দেখছে সেটিও স্পষ্ট নয়। তবে আপনি যদি প্রথমেই সাদা পোশাকের দুই ব্যক্তিকে দেখতে পান, তাহলে আপনি যা দেখেন সেসব বিশ্বাস করেন।

    লাঠি নিয়ে দাঁড়ানো মানুষ : ছবিতে ডানদিকে লাঠি নিয়ে দাঁড়িয়ে আছেন এক ব্যক্তি। যদি ছবিতে প্রথমেই এই ব্যক্তিকে দেখতে পান তাহলে আপনি সম্পর্কে অনেক সিরিয়াস। চারপাশে রূপে-গুণে যতোই ভালো মানুষ থাকুক না কেন, তাদের দৃষ্টি সবসময় সঙ্গীর দিকে থাকে। তারা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য আপ্রাণ চেষ্টা করেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close