• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

টুইটার এখন সুস্থ মানুষের হাতে: ট্রাম্প

প্রকাশ:  ২৮ অক্টোবর ২০২২, ২৩:০২
আন্তর্জাতিক ডেস্ক

ইলন মাস্কের টুইটার কেনাকে সাধুবাদ জানিয়েছেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

তিনি বলেছেন, বিশ্বের সেরা ধনী ইলন মাস্ক টুইটার কিনে নেওয়ায় জনপ্রিয় এই সামাজিক যোগাযোগমাধ্যমটি এবার ‘সুস্থ মস্তিস্কের মানুষের হাতে পড়েছে’। বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা গেছে।

ডোনাল্ড ট্রাম্প তার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ট্রুথ সোশ্যালে বলেছেন, ‘আমি খুবই খুশি যে, টুইটার বর্তমানে একজন সুস্থ মস্তিষ্কের মানুষের হাতে পড়েছে। এটি এখন আর এমন কট্টর বামপন্থীদের পাগলদের দ্বারা পরিচালিত হবে না, যারা সত্যিই আমাদের দেশকে ঘৃণা করে।’

টুইটারকে পরামর্শ দিয়ে সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট বলেন, ‘টুইটারকে এখন সব বট ও জাল অ্যাকাউন্টগুলো থেকে নিজেকে মুক্ত করতে কঠোর পরিশ্রম করতে হবে, যা এই প্রতিষ্ঠানটির ওপর খারাপ প্রভাব ফেলেছে। এতে হয়তো এটি অনেক ছোট হয়ে যাবে তবে আরও ভালো হয়ে উঠবে।’

এদিকে, বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি ইলন মাস্ক ৪৪ বিলিয়ন ডলারের বিনিময়ে অন্যতম জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম টুইটার কিনে নিয়েছেন তা এখন পুরোনো খবর। নতুন খবর হলো চুক্তি সমাপ্ত হওয়ার পরপরই মাস্ক তাঁর টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, ‘পাখি মুক্ত হলো’।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, মূলত পাখির মতো দেখতে টুইটারের লোগোকে ইঙ্গিত করেই ইলন মাস্ক এই টুইট করেছেন। এর অর্থ হতে পারে—তিনি টুইটার কেনার আগে টুইটার বেশ কিছু প্রতিবন্ধকতার মধ্য দিয়ে যাচ্ছিল, তবে এখন তিনি টুইটার কিনে নেওয়ায় টুইটার মুক্তি লাভ করেছে।

ট্রাম্প,টুইটার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close