• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বাইসাইকেল ও মোটরবাইকের সংঘর্ষে নিহত ২

প্রকাশ:  ১৫ অক্টোবর ২০১৮, ১৩:২৬
যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুরে বাইসাইকেলের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, সাইকেল চালক আব্দুস সাত্তার (৪৭) ও মোটরসাইকেল চালক আনারুল (১৫)।

রোববার (১৪ অক্টোবর) বিকেলে উপজেলার হরিহরনগর ইউনিয়নের এনায়েতপুর বাজার সংলগ্ন কমিউনিটি ক্লিনিকের সামনে দুর্ঘটনাটি ঘটে।

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ১১টার দিকে দৌলদিয়া ঘাটে মৃত্যু হয় আনারুলের। আর রাত দুইটার দিকে গাবতলীতে মারা যান আব্দুস সাত্তার।

নিহত আব্দুস সাত্তার এনায়েতপুর গ্রামের মহিনুদ্দীনের ছেলে। তিনি পেশায় ইলেক্ট্রিক মিস্ত্রি ছিলেন। আব্দুস সাত্তারের ঘরে অন্ধ স্ত্রী ও তিন কন্যা সন্তান রয়েছে। আর কিশোর আনারুল একই উপজেলার খেদাপাড়া গ্রামের উত্তরপাড়ার আবুল বাসারের ছেলে।

ঝাঁপা পুলিশ ক্যাম্পের আইসি এসআই সাখাওয়াত হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার বিকেল চারটার দিকে নতুন বাজার হতে সাইকেলে করে মাঠের ধান দেখতে যাচ্ছিলেন আব্দুস সাত্তার। আর ষোলখাদার দিক থেকে দুই বন্ধু আল-আমিন ও আসিফকে সাথে নিয়ে দ্রুত বাইক চালিয়ে আসছিল আনারুল। পথিমধ্যে বাজারের কমিউনিটি ক্লিনিকের সামনে পৌঁছুলে সামনে সাইকেল দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে আনারুল। তখন সে সাইকেলটিতে ধাক্কা দেয়। এসময় পড়ে গিয়ে গুরুত্বর আহত হন আব্দুস সাত্তার ও আনারুল। স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসক তাদের ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। রাতে আহত দুইজনকে ঢাকায় নেওয়ার পথে মৃত্যু হয়।

মণিরামপুর থানার ওসি সহিদুল ইসলাম দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

/পি.এস

যশোর,নিহত

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close