• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাঁপাইনবাবগঞ্জে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩০

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৮, ২০:৪২
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাবের মাদকবিরোধী পৃথক অভিযানে ৩০ জন গ্রেফতার হয়েছে। মঙ্গলবার (৯ অক্টোবর) ও সোমবার অভিযানগুলি চালানো হয়। এদের ২৮ জনকে ভ্রাম্যামাণ আদালতে সাজা দেযা হয়েছে। দুইজনের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। অভিযানে উদ্ধার হযেছে ৪০৮ আ্যাম্পুল নেশার ইনজেকশন, ৮০৩ পিস ইয়াবা ট্যাবলেট, ৩০ হাজার লিটার চোলাই মদ, ৮শ’গ্রাম গাঁজা ও বিভিন্ন মাদকসেবন সামগ্রী। চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব-৫ ক্যাম্পের এক প্রেসনোটে অভিযানগুলি নিশ্চিত করা হয়েছে।

প্রেসনোটে বলা হয়, মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় জেলার শিবগঞ্জ উপজেলার বিশ্বনাথপুর এলাকা থেকে ৪০১ আ্যম্পুল নেশার ইনজেকশনসহ জুয়েল ওরফে বিয়েল(২২) নামে একজন গ্রেফতার হন। তিনি শিবগঞ্জের ভোলামারী চাঁদপুর গ্রামের ইসলাম আলীর ছেলে। এর আগে সকাল সোয়া ৯টায় জেলার গোমস্তাপুর উপজেলার নুনগোলা এলাকা থেকে ৮০৩ পিস ইয়াবাসহ আহসান হাবিব (৩০) নামে অপর একজনকে গ্রেফতার করে র‌্যাব। তিনি শিবগঞ্জ উপজেলার বারিয়াদীঘি মধ্যপাড়া গ্রামের জুয়েল হক মনিরুলের ছেলে।

এদিকে সোমবার বেলা সাড়ে ১১টা থেকে রাত সাড়ে ৭টা পর্যন্ত জেলা সদরের বিভিন্ন মাদকস্পটে অভিযান চালিয়ে মাদক ব্যবসা ও সেবন করে জনসাধারণের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত ও গণ উপদ্রব সৃষ্টির দায়ে ২৮ জনকে গ্রেফতার করে র‌্যাব। এসময় উদ্ধার হয় ৩০ হাজার লিটার চোলাই মদ, ৮শ’গ্রাম গাঁজা, ৭ আ্যম্পুল নেশার ইনজেকশন ও বিভিন্ন মাদকসেবন সরঞ্জাম। গ্রেফতার ২৮ জনের মধ্যে ২৫ জনকে ভ্রাম্যমাণ আদালতে বিভিন্ন মেয়াদে করাদণ্ড দেয়া হয়। এছাড়া ৩ জনকে ৫ হাজার টাকা করে জরিমানা করেন আদালত।

/পি.এস

চাঁপাইনবাবগঞ্জ,গ্রেফতার

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close