• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

চাচার বিরুদ্ধে ভাতিজিকে অপহরণের অভিযোগ

প্রকাশ:  ২৩ জুলাই ২০১৮, ২০:০০
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চাচার বিরুদ্ধে ভাতিজিকে অপহরণের অভিযোগ উঠেছে। উপজেলার চরহাজারী ইউপির ২নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

এলাকাবাসীর অভিযোগ সূত্রে জানা যায়, একই ওয়ার্ডের জহির উদ্দিন পাগড়ি বাড়ির রহমত উল্যার ছেলে মাহফুজুর রহমান মাহফুজ তার ভাতিজিকে অপহরণ করে। অপহৃত স্কুল ছাত্রী অপহরণ কারীর বাড়ির ভিতর জেঠাতো ভাইয়ের মেয়ে। অপহৃত অনি আক্তার (১৫) উপজেলার চরহাজারী ইউপির ভিভিটিসি টেকনিক্যাল স্কুলের দশম শ্রেণির ছাত্রী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২৯জুন ওই স্কুল ছাত্রী ঢাকা ফুফুর বাসায় বেড়াতে যায়। ২ জুলাই সকালে তার চাচা মাহফুজুর রহমান তার বন্ধুদের সহযোগিতায় ফুফুর বাসা থেকে ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়।

অতঃপর প্রায় ১৮ দিন পর অপহৃতা ভাতিজিকে নিয়ে নিখোঁজ থাকার পর অপহৃতার সাথে থাকা ২ ভরি স্বর্ণ হাতিয়ে নিয়ে অপহৃতা অনিকে ফুফুর বাসার সামনে পেলে যায় অপহরণকারী চাচা মাহফুজুর রহমান।

চরহাজারী ইউপির ২নং ওয়ার্ডের ইউপি সদস্য জাহাঙ্গীর আলম’র মুঠোফোনে যোগাযোগ করলে, তিনি একই বাড়ির চাচা কর্তৃক জেঠাতো ভাইয়ে মেয়ে অনিকে অপহরণের বিষয়ে সত্যতা নিশ্চিত করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক অপহরণকারী চাচার পরিবারের এক সদস্য, তিনি দাবি করেন অপহৃত অনি স্ব-ইচ্ছায় তাদের ছেলের সাথে গিয়েছে। তাদের ছেলে অপহরণ করেনি।

জানা যায়, অপহরণকারী মাহফুজ অপহরণ করে শত্রুতা উদ্ধার করেছে। এ ঘটনায় ঢাকার সাভার থানায় অপহৃত স্কুল ছাত্রীর পরিবার একটি জিডি করেন। যাহার নম্বর ১৩৭।

এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃত স্কুল ছাত্রী এবং তার পরিবার ঢাকা অবস্থান করছে বলে, তাদের বাড়ির একাধিক ব্যক্তি জানান। স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বললে তারা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

ওএফ

অপহরণ

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close