• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

পাঠাও চালক নাকি মাস্তান?

প্রকাশ:  ২৪ মে ২০১৮, ২১:৫৯
পূর্বপশ্চিম ডেস্ক

বর্তমানে যাতায়াতের সবচেয়ে সহজতর মাধ্যম হচ্ছে রাইড শেয়ারিং সার্ভিস। আর এর মধ্যে সবচেয়ে জনপ্রিয় রাইড শেয়ারিং সার্ভিস হচ্ছে 'পাঠাও'। কিন্তু সম্প্রতি পাঠাওয়ের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ পাওয়া যাচ্ছে। যাতে তাদের জনপ্রিয়তা প্রশ্নবিদ্ধ হচ্ছে। আবার অনেকে বাইকার দ্বারা হয়রানির শিকার হচ্ছেন।

পাঠাও চালকের হয়রানির শিকার হয়ে ফারুক আবদুল্লাহ আবিদ নামে একজন ফেসবুকে লিখেছেন, ‘আজ দুপুর ৩.৩০ মি. এর দিকে কাকরাইল থেকে মোতালিব প্লাজা যাওয়ার জন্যে ঢাকা মেট্রো-হ ২৫-৭১৮৭ (মোবাইল +8801670864589) কল করেছিলাম।

সম্পর্কিত খবর

    লোকটার বাইক এ উঠে জাস্ট ২০-২৫ মিটার গেলাম, বাইকারটা ব্রেক করে বলল চাকা লিক। কিন্তু চাকা লিক হওয়ার কোন শব্দই হলোনা। লোকটা রাইড শেষ দিয়ে দেখালো এবং টাকা চাওয়া শুরু করল (৫০ টাকা দেখাচ্ছিল)। আমি অবাক হয়ে বললাম কি করে আপনি টাকা চাচ্ছেন? বললাম অাপনিতো গেলেনই না। লোকটা আমার বেগ টানাটানি শুরু করল।

    তারপর ও আমি কিছু বলিনি। আমি বললাম আমার তাড়া আছে এটা নিয়ে কোন সিনক্রিয়েট করবেন না। লোকটা তারপর হঠাৎ করে আমার হাত চেপে ধরে টানাটানি শুরু করল।

    আমি লোকটার সাথে চিৎকার করতে লাগলাম। তারপরও আমার হাত ছাড়তে চাচ্ছিল না। লোকজন জড়ো হলে, লোকদের পুরো ঘটনা বললাম। লোকজন বাইকারটাকে ধমক দিলে সাথে সাথে বাইক নিয়ে দৌড় শুরু করে। আমার কাছে মনে হচ্ছে পুরো ঘটনাটা আগে থেকে প্ল্যান করে করেছে। যখন বাইক এ উঠেছিলাম ঐ সময় তার সাথে অার একজন বাইকার ছিলো। উনি এসে অামাকে চার্জ করে কথা বলতে ছিলো এবং ঐ বাইকারের পক্ষ নিয়ে কথা বলতেছিলো।

    আমি এ ব্যাপারটা নিয়ে "পাঠাও" কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। এবং আমার ভাইদের বলছি আপনারা এ ঘটনাটা মাথায় রাখবেন।’

    সারাদেশ

    অনুসন্ধান করুন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close