• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ভারত-পাকিস্তানের সম্ভাব্য একাদশ

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০১৮, ১১:২৩
স্পোর্টস ডেস্ক

প্রথম ম্যাচে সরফরাজদের সহজেই উড়িয়ে দিয়েছে রোহিত শর্মারা। বোলিং-ব্যাটিং দুই ক্ষেত্রেই পাকিস্তানকে টেক্কা দিয়েছে ভারত। এবার সুপার ফোরে মুখোমুখি দুই দল। দুবাইয়ে বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকেল সাড়ে ৫টায়।

একই গ্রুপে থাকায় ইতোমধ্যে ব্যাট-বলের লড়াইয়ে শামিল হয়েছে ভারত ও পাকিস্তান। ভারতের দাপটের সামনে দাঁড়াতেই পারেনি আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতা দলটি। ৮ উইকেটে ম্যাচ জিতে নেয় ভারত।

‘এ’ গ্রুপের খেলায় টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্বান্ত নেয় পাকিস্তান। ভারতীয় বোলারদের তোপে ১৬২ রানে অলআউট হয় পাকিস্তান। জবাবে ২৯ ওভারের মধ্যে ম্যাচ জিতে নেয় ভারত। তবে দু’দলই গ্রুপপর্বে হংকং এর সঙ্গে জয় পাওয়ায় সুপার ফোর নিশ্চিত করে।

সুপার ফোরে নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে ভারত ও পাকিস্তান। বাংলাদেশকে ৭ উইকেটে হারায় ভারত। আফগানিস্তানের বিপক্ষে ৩ উইকেটের কর্ষ্টাজিত জয় পায় পাকিস্তান।

সুপার ফোরে শুভ সূচনা করায় বেশ ফুরফুরে মেজাজেই রয়েছে ভারত ও পাকিস্তান। এমন অবস্থায় আবারো মুখোমুখি হবে তারা। এ ম্যাচের বিজয়ী দল ফাইনালের পথে অনেকাংশে এগিয়ে যাবে।

ভারতের সম্ভাব্য একাদশ:

রোহিত শর্মা, শিখর ধাওয়ান, অাম্বাতি রায়ুডু, দীনেশ কার্তিক, মহেন্দ্র সিংহ ধোনি, কোদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চহাল, কুলদীপ যাদব, ভুবনেশ্বর কুমার এবং জশপ্রীত বুমরা।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ:

ইমাম উল হক, ফাখর জামান, বাবর আজম, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ (অধিনায়ক), আসিফ আলি, হারিস সোহেল, মোহাম্মদ নেওয়াজ, হাসান আলি, উসমান খান এবং শাহীন শাহ আফ্রিদি।

/অ-ভি

ভারত-পাকিস্তান,একাদশ,ক্রিকেট,এশিয়া কাপ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close