• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ম্যাচ পাতানোর অভিযোগে পাঁচ ভারতীয় গ্রেপ্তার

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ১৮:৩১
স্পোর্টস ডেস্ক

নারী ক্রিকেট চ্যাম্পিয়নশিপের খেলায় গতকাল রোববার ভারতের বিপক্ষে ৩ উইকেটে জয় পায় স্বাগতিক শ্রীলংকা। লংকান অধিনায়ক চামারি আতাপাত্তুর সেঞ্চুরির ম্যাচে মাঠের বাইরে ঘটেছে অপ্রীতিকর ঘটনা।ফ্রি ট্রেড জোন স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত খেলায় শ্রীলঙ্কা ক্রিকেটের দুর্নীতি দমন বিভাগ পাঁচ ভারতীয় দর্শককে পুলিশের কাছে ধরিয়ে দিয়েছে। মাঠে সন্দেহজনক আচরণ ও ম্যাচ পাতানোর সন্দেহে এদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। গতকাল ভারত ও শ্রীলঙ্কা নারী ক্রিকেট দলের মধ্যে অনুষ্ঠিত তৃতীয় ওয়ানডে ম্যাচে ঘটেছে এ ঘটনা।

নাম প্রকাশে অনিচ্ছুক শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা এএফপিকে জানিয়েছেন, গ্রেফতার হওয়া দর্শকদের আচরণ সন্দেহজনক ছিল। ওরা সবাই মোবাইলে অতিমাত্রায় কথা বলছিল। ওদের মাঠ থেকে বের করে দেয়ার অধিকার আমাদের আছে এবং আমরা সেটা ব্যবহার করেছি।

সম্পর্কিত খবর

    তিন ম্যাচের সিরিজে আগের দুই ম্যাচ হেরে যাওয়ায় অবশ্য সিরিজ হেরে গেছে শ্রীলঙ্কা দল। তবে শ্রীলঙ্কান মেয়েদের এমন উপলক্ষ ঢাকা পড়ে গেছে মাঠের বাইরের ঘটনায়। পাঁচ ভারতীয় দর্শককে প্রথমে মাঠ থেকে বের করে দেওয়া হয়েছিল।পরে পুলিশ তদন্তের জন্য এদের আটক করেছে।

    শ্রীলংকা দুর্নীতি দমন বিভাগের ধারণা, সন্দেহভাজন ব্যক্তিরা সবাই বিদেশি বাজিকরদের সঙ্গে জড়িত। পুলিশ জানিয়েছে, তারা সন্দেহভাজনদের জিজ্ঞাসাবাদ করছে। রোববার তৃতীয় ওয়ানডেতে আগে ব্যাট করে ভারতীয় অধিনায়ক মিতালি রাজের সেঞ্চুরিতে (১২৫) ভর করে ৫ উইকেটে ২৫৩ রান সংগ্রহ করে ভারতীয় নারী ক্রিকেট দল।

    টার্গেট তাড়া করতে নেমে শ্রীলংকান অধিনায়ক চামারি আতাপাত্তুর সেঞ্চুরিতে (১১৫) ভর করে নির্ধারিত ওভারে এক বল আগেই ৩ উইকেটের জয় নিশ্চিত করে স্বাগতিকরা।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close