• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

দু’ বাংলার কিং খান প্রায়োরিটি দিলেন দেশকেই

প্রকাশ:  ১৮ নভেম্বর ২০১৮, ২০:০৪ | আপডেট : ১৯ নভেম্বর ২০১৮, ১৪:৩৪
হাসনাত কাদীর

দেব, জিৎ, অংকুশদের হঠিয়ে ঢালিউড কিং শাকিব খান ইতিমধ্যে টালিউডের দর্শক মনে স্থায়ী আসন গেড়ে বসেছেন। পশ্চিমবঙ্গে প্রতিনিয়ত বাড়ছে শাকিবের জনপ্রিয়তা। ফলে যা হবার হয়েছে তা-ই। পশ্চিমবঙ্গের প্রযোজকেরা সারি ধরে ধর্না দিচ্ছেন ঢালিউড কিং-এর বাসার সামনে।

কিন্তু এব্যাপারে শাকিব খান যা বললেন তাতে কোন বাংলাদেশীই তাঁকে স্যালুট না করে পারবে না।

শাকিব খান বলেন, কলকাতার প্রযোজকরা আমার সঙ্গে প্রতিনিয়ত যোগাযোগ করছেন ছবি করার জন্য। কিন্তু টানা এক বছর আমি কলকাতায় কাজ করিনি। কারণ, দিন শেষে আমি বাংলাদেশেরই সন্তান। আমাদের ইন্ডাস্ট্রি সচল রাখতে ভালো ভালো ছবি প্রয়োজন। তাই আমি চলতি বছর সময় নিয়ে শুধু দেশের ছবিতে কাজ করছি।

তাহলে কি কিং খানকে পাবেন না আর ওপাড় বাংলার নির্মাতা-দর্শকেরা? কলকাতার প্রযোজকেরা কি তাঁর দরজা থেকে ফিরে যাবেন হতাশ হয়েই?

এমন প্রশ্নের উত্তরে কিং খান মিষ্টি হেসে বলেন, কতদিন আর ক্রমাগত ফেরানো যায় বলেন? তাছাড়া ওপাড় বাংলার দর্শকও তো আমাদের পরিবারের অংশ। আফটার অল তাঁরা, আমরা একই মাতৃভাষায় কথা বলি। একই রকম ইমোশন লালন করি। আমাদের মাঝে কাঁটাতারের বেড়া ছাড়া কোন পার্থক্য তো দেখি না। তাই সামনে বছর ওপাড়ের দর্শককেও সময় দেবো। তাঁদের ভালোবাসার মূল্য দিতে কলকাতার বড় পর্দায় দেখা যাবে আমাকে।

বছরের শেষের দিকে তিনি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে চুক্তিবদ্ধ হবেন। কিন্তু এব্যাপারে এখনই বিস্তারিত জানাতে চান না এই ড্যাসিং হিরো। তিনি বলেন, ‘এখনই সবকিছু বলতে চাই না। সময় হলেই সবাইকে জানাব। আমি কথা কম বলে কাজ করে যেতে চাই।’

কিং খান আরও বলেন, ‘ওপাড় বাংলার প্রযোজকদের অবশেষে ‘হ্যা’ বলতে বাধ্য হয়েছি। তবে তাঁদেরকে স্পষ্ট জানিয়ে দিয়েছি যে, দেশের ছবি প্রায়োরিটি দিয়েই কলকাতার ছবি করব’।

এ মুহূর্তে শাকিব খান ব্যস্ত আছেন শামীম আহমেদ রনির পরিচালনায় ‘শাহেনশাহ’ ছবির সেটে। ছবিটিতে দুই বাংলার কিং খানের সাথে অভিনয় করছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া ও নবাগতা রোদেলা।

/ই.কা

শাকিব খান,দুই বাংলার কিং খান,কিং খান,ঢালিউড,টালিউড,হাসনাত কাদীর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close