• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘এক মাঘে শীত যায় ভাবলে ভুল করবেন’

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০১৮, ১৭:০৬
রাজশাহী প্রতিনিধি

নাগরিক ঐক্যের আহ্বায়ক ও জাতীয় ঐক্যফ্রন্ট নেতা মাহমুদুর রহমান মান্না বলেছেন, ক্ষমতায় থেকে শেখ হাসিনা যদি মনে করেন এক মাঘে শীত যায় তাহলে ভুল করবেন। এক মাঘ যদি খালেদা জিয়া জেলে থাকেন তাহলে শেখ হাসিনাকে দশ মাঘ থাকতে হবে।

শুক্রবার (০৯ নভেম্বর) বিকেলে রাজশাহীর মাদরাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুর আড়াইটার দিকে কোরআন তিলাওয়াতের মাধ্যমে সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও ঐক্যফ্রন্টের রাজশাহী সমন্বয়ক মিজানুর রহমান মিনু।

মাহমুদুর রহমান মান্না বলেন, আপনারা বলছেন নির্বাচনে আসুন, কিন্তু বিএনপির মতো একটি বড় দলের নেত্রীকে জেলে রেখে কীভাবে নির্বাচনে যাবে?

তিনি বলেন, নির্বাচন কমিশনকে বলছি, নির্বাচন পিছিয়ে দিন। এমন ফাঁদ পেতেছেন যেন আমরা নির্বাচন করতে না পারি। কিন্তু আমরা জনগণকে সঙ্গে নিয়ে সব ফাঁদ ছিন্নভিন্ন করে ফেলবো। একতরফা নির্বাচন কোনোভাবে হতে দেবো না।

নাগরিক ঐক্যের আহ্বায়ক বলেন, নির্বাচন ২৩ জানুয়ারি হলে অসুবিধা হতো না। আমরা নির্বাচনে যেতে চাই, কিন্তু শেখ হাসিনা সরকার যা শুরু করেছে তাতে নির্বাচন করা সম্ভব না। বিমানবন্দর থেকে এখানে আসতে আমার গাড়ি দু’বার আটকে দিয়েছে, আমি অপিরিচিত কেউ না। আমার গাড়ি কেন আটকাবে।

তিনি আরও বলেন, ওরা মনে করেছে রাস্তা বন্ধ করে, গাড়ি আটকে, গ্রেফতার করে নির্বাচনী বৈতরণী পার হবে, সে আশায় গুড়ে বালি। সামরিক বাহিনীকে এতো ভয় পান কেন। এতো কিছু হয়েছে তারাতো ক্ষমতা নেয়নি। আমরা সামরিক বাহিনী চাই না, কিন্তু শেখ হাসিনাকেও চাই না।

/অ-ভি

মাহমুদুর রহমান মান্না,নাগরিক ঐক্য,আহ্বায়ক,জাতীয় ঐক্যফ্রন্ট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close