• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জবি ছাত্রফ্রন্টের আহ্বায়ক ইভান, সদস্য সচিব বাপ্পি

প্রকাশ:  ২৮ মার্চ ২০২৪, ২০:২২
তারেক হাসান, জবি প্রতিনিধি

ইভান তাহসীবকে আহ্বায়ক ও মুজাহিদ বাপ্পিকে সদস্য সচিব করে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) অনুষ্ঠিত সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ৯ সদস্য বিশিষ্ট কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এ সময় সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সংগঠক ইভান তাহসীবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাফিকুজ্জামান ফরিদ।

কমিটির অন্য সদস্যরা হলেন, আপেল আহমেদ, তৌকির আহমেদ, দীপঙ্কর রায়, ইমরান নাজির, রাকিব আহমেদ, নিয়ন মাহমুদ, শাকিল শাহরিয়ার।

সভার সিদ্ধান্ত মোতাবেক কাউন্সিল প্রস্তুতি কমিটির নেতৃত্বে আগামী ২ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

আহ্বায়ক ইভান তাহসীব বলেন, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট আন্দোলনের সংগঠন। শিক্ষা রক্ষার লড়াইয়ের পাশাপাশি মনুষ্যত্ব-মূল্যবোধ রক্ষার সংগ্রামটাও আমাদের কাছে গুরুত্বপূর্ণ। আগামীতে বিশ্ববিদ্যালয়ের যেকোনো সংকটে আমরা মাঠে থাকবো, এই অঙ্গীকার ব্যক্ত করছি। সদস্য সচিব মুজাহিদ বাপ্পি বলেন, ভয়মুক্ত গণতান্ত্রিক ক্যাম্পাস, শিক্ষার অধিকার ও মনুষ্যত্ব রক্ষার সংগ্রামে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা তার কার্যকর ভূমিকা অব্যাহত রাখবে।

উল্লেখ্য, সর্বশেষ ২০১৯ সালের ২৮ মার্চ প্রসেনজিৎ সরকারকে সভাপতি ও অনিমেষ রায়কে সাধারণ সম্পাদক করে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার কমিটি ঘোষণা করা হয়েছিল।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়,সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close