• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

অডিও ক্লিপ এর জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত: দুদু

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ১৯:৫৫
নিজস্ব প্রতিবেদক

ব্যারিস্টার মইনুল হোসেনকে প্রধানমন্ত্রীর নির্দেশে গ্রেফতার করা হয়েছে বলে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। তিনি বলেন, ব্যারিস্টার মইনুল হোসেনের নামে সোশ্যাল মিডিয়ায় ফাঁস হওয়া অডিও ক্লিপ সরকারের ইঞ্জিনিয়ারিং।

মঙ্গলবার (২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে সব রাজবন্দির নিঃশর্ত মুক্তির দাবিতে ‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ নামের একটি সংগঠনের আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

দুদু বলেন, টিভিতে একটি অডিও ক্লিপ দেখেছি প্রধানমন্ত্রীকে বলব, এই অডিও ক্লিপ এর জন্য আপনার পদত্যাগ করা উচিত। তথ্যমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ করা উচিত। টেলিফোনের আড়ালে কান পাতা বেআইনি। এটা সংবিধান ও আইনবিরোধী।

আপনারা যদি অডিও ক্লিপ টেলিভিশনে প্রচার বা তৈরি করেন তাহলে বলব আপনাদের নির্বুুদ্ধিতা আছে। দুদু বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যারিস্টার মইনুল হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রধানমন্ত্রী সমালোচনা করার ৫ ঘণ্টার মধ্যে তাকে গ্রেপ্তার করা হয়। এটা মানতেই হবে প্রধানমন্ত্রীর নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়েছে। কারণ যে কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে সেই কারণ আদালত আমলে নিয়ে তাকে পাঁচ মাসের জামিন দিয়েছিল।

শুধুমাত্র জাতীয় ঐক্যফ্রন্টে যোগ দেয়ার কারণে, গণতন্ত্র চাওয়ার কারণে, শেখ হাসিনার নির্দেশে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর অস্থিরতা দেখে আমরা বুঝি ক্ষমতা থেকে যাওয়ার তার সময় হয়ে এসেছে। নির্বাচনে তো আমরা যাব, ডিসেম্বর-জানুয়ারিতে নির্বাচন হবে এটাও সত্য, কিন্তু শেখ হাসিনার অধীনে নির্বাচন বাংলাদেশে আর হতে দেয়া হবে না। তার অধীনে কোনো নির্বাচনে আমরা যাব না। আমরা যাব নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে।

আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে সভায় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, জিয়া নাগরিক ফোরামের সভাপতি লায়ন মিয়া মোহাম্মদ আনোয়ার ও মর্জিনা আফসারী রোজিনা বক্তব্য দেন।

অডিও ক্লিপ,প্রধানমন্ত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close