• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, প্রতিবাদ সভা পণ্ড

প্রকাশ:  ১৭ সেপ্টেম্বর ২০১৮, ২১:২৩
নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীর চৌমুহনীতে আওয়ামী লীগের দু গ্রুপের মধ্যে সংঘর্ষ, ভাংচুর, ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ হয়েছে। এসময় উভয় পক্ষের মধ্যে ইটপাটকলে নিক্ষেপে অন্তত ২০ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকাগুলি বর্ষণ করে। সোমবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে সাড়ে ৩ টা থেকে এ সংঘর্ষ শুরু হয়।

গত ১৩ সেপটেম্বর বেগমগঞ্জ উপজেলা আ.লীগের যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান আনছারীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে উপজেলা আ.লীগের উদ্যোগে চৌমুহনী পাবলিক হল চত্বরে এক প্রতিবাদ সভা আহবান করা হয়।

পূর্ব ঘোষণা অনুযায়ী প্রতিবাদ সভায় যোগ দিতে নেতা কর্মীরা মিছিল নিয়ে সমবেত হয়। সভার শুরুতে এক পর্যায়ে এমপি মামুনুর রশিদ কিরনের উপস্থিতিতে তার সর্মকদের একটি মিছিল আসলে চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সালের উপস্থিতিতে তার সমর্থকদের সাথে এমপি সমর্থকদের কথাকাটাকাটি ও হাতাহাতি হয়। এক পর্যায়ে উত্তেজিত কর্মীরা চেয়ার ভাংচুর করে। শুরু হয় উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ। বিকেলে সাড়ে তিনটা থেকে শুরু হওয়া এ সংঘর্ষ সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলে। হামলায় উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড গুলি করে। এদিকে সংঘর্ষ চলকালে গোটা চৌমুহনী বাজারে আতংক ছড়িয়ে পড়ে। বাজারের সকল দোকার পাট বন্ধ হয়ে যায়। বাজারের দু’পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা ৬ টা) চৌমুহনীতে পরিস্থিতি থমথমে বিরাজ করছে।

ওএফ

আ.লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close