• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘বিএনপির রাজনীতি খালেদার হাটু ও কোমড় ব্যাথা পর্যন্ত’

প্রকাশ:  ১৯ জুন ২০১৮, ১৪:৫৯
নিজস্ব প্রতিবেদক

বিএনপির রাজনীতি এখন খালেদা জিয়ার হাটু ও কোমড় ব্যাথা পর্যন্ত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

মঙ্গলবার (১৯ জুন) জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। ‘বঙ্গবন্ধু মানেই স্বাধীনতা, আওয়ামী লীগ মানেই মুক্তি, শেখ হাসিনা মানেই শক্তি’ শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট।

ড. হাছান মাহমুদ বলেন, এখন শুধু খালেদা জিয়ার হাটু ও কোমড় ব্যাথা নয়। বিএনপিরও হাটু ব্যাথা শুরু হয়ে গেছে। কারণ তারা বার বার আন্দোলনের ঘোষণা দিয়েও এগুতে পারছে না।

খালেদা জিয়ার অসুস্থতা সম্পর্কে তিনি বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া যেহেতু কারাবন্দি, তাই তার চিকিৎসা দিতেও সরকার বদ্ধপরিকর। কিন্তু খালেদা জিয়াকে সিএইচএমএস হাসপাতালে চিকিৎসার কথা বলা হলে তিনি রাজি হননি। কারণ তার সেনাবাহিনীর ওপর কোনও আস্থা নেই।

আগামী নির্বাচনে সেনাবাহিনী থাকবে কি থাকবে না এ বিষয়ে আওয়ামী লীগের এ নেতা বলেন, বিএনপি নেতারা বার বার বলছেন আগামী নির্বাচনে সেনাবাহিনীকে রাখতে হবে। সেই কথার সূত্র ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক যখন বললেন এটা নির্বাচন কমিশন ভেবে দেখেবে। তখনই বিএনপি বলল এর মধ্যে কোনও কারণ আছে। আসলে বিএনপি কখন কোনটা করবে তার খেই হারিয়ে ফেলেছে।

তিনি বলেন, বিএনপি ভারতে গিয়েছিল। কিন্তু ভারত বলে দিয়েছে আপনাদের সঙ্গে জঙ্গিরা আছে, তাই আপনাদের সঙ্গে আমরা নেই। অর্থাৎ ভারতের কাছ থেকে তারা খালি হাতে ফিরে এসেছে।

বিএনপি,রাজনীতি,খালেদা জিয়া,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close