• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‌‘বন্দির সুবিধামতো চিকিৎসা করাতে হবে বিষয়টি যৌক্তিক নয়’

প্রকাশ:  ১৮ জুন ২০১৮, ১৫:২৬
নিজস্ব প্রতিবেদক

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সরকার আন্তরিক। তার শারীরিক পরীক্ষার জন্য তাকে বারবার প্রস্তাব দেওয়া হয়েছে। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় ও সিএমএইচ কোথাও চিকিৎসা নেবেন না। কেন নেবেন না এটা পরিষ্কার নয়। একজন বন্দির সুবিধামতো চিকিৎসা করাতে হবে বিষয়টি যৌক্তিক নয়।

সোমবার (১৮ জুন) ঈদুল ফিতরের ছুটির পর প্রথম কর্মদিবসে সচিবালয়ে নিজ দফতরে উপস্থিত তথ্য মন্ত্রাণালয়ের কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

নির্বাচনে বিএনপি আসবে কিনা এমন প্রশ্নে মন্ত্রী বলেন, এটা বলতে পারবে গণকরা। আমি গণক নই। আমি একজন রাজনৈতিক কর্মী হিসেবে বলতে পারি, প্রত্যেক গণতান্ত্রিক দলের উচিৎ নির্বাচনে অংশ নেওয়া। বিএনপি নির্বাচনে অংশ নেবে কিনা এটা তাদের বিষয়। তবে আমি মনে করি বিএনপির দলীয় সংকট নিরসনে তাদের সামনে নির্বাচনে অংশ নেওয়ার বিকল্প নেই।

এবারের ঈদে মানুষ নির্বিঘ্নে বাড়ি যেতে পেরেছে দাবি করে তিনি বলেন, কোথাও যানজটের খবর আমরা শুনিনি। তেমন কোনো দুর্ঘটনাও ঘটেনি। এটা সরকারের অনেক বড় সফলতা। এখানে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ঐকান্তিক প্রচেষ্ট ছিল। তাছাড়া এবছর আবহাওয়া অনেক ভালো ছিল। তেমন ঝড়-বৃ্ষ্টিও হয়নি। ফলে মানুষের মধ্যে স্বস্তির আমেজ ছিল।

হাসানুল হক ইনু আরও বলেন, এবার ঈদে রেল যোগাযোগ ব্যবস্থা ছিল অনেক ভালো। রেলের ব্যাপক উন্নতি হয়েছে। আমি এজন্য রেলমন্ত্রীকে ধন্যবাদ জানাই। উনি মানুষের দুর্ভোগ বোঝেন। নিজে তত্বাবধান করে রেল যোগাযোগে ব্যাপক উন্নতি করেছেন।

তথ্যমন্ত্রী,হাসানুল হক ইনু,খালেদা জিয়া,চিকিৎসা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close