• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

খুলনায় আ.লীগের মনোনয়নপত্র জমা দিলেন যারা

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০১৮, ১৬:১৬ | আপডেট : ১৩ নভেম্বর ২০১৮, ১৬:২০
খুলনা প্রতিনিধি

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণের ক্রয়ের শেষ দিনে গতকাল সোমবার খুলনার ছয়টি আসনে মনোনয়নপত্র ক্রয় করেছেন ২৭ জন মনোনয়ন প্রত্যাশী। প্রত্যেকেই মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদিকে মনোনয়নপত্র জমাদানের শেষ দিন আজ। সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেন দলীয় নেতারা।

খুলনার ছয়টি আসনে মনোনয়নপত্র ক্রয় করেছেন ২৭ জন মনোনয়ন প্রত্যাশী। প্রত্যেকেই মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা):

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনজন। তারা হলেন দলের জেলা সহ-সভাপতি ও বর্তমান সংসদ সদস্য পঞ্চনন বিশ্বাস, আ’লীগ নেতা শ্রীমন্ত অধিকারী রাহুল, এড. গ্লোরিয়া ঝর্না সরকার।

খুলনা-২ (সদর-সোনাডাঙ্গা):

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভ্রাতুষ্পুত্র, বিশিষ্ট ব্যবসায়ী শেখ সালাহউদ্দিন জুয়েল।

খুলনা-৩ (খালিশপুর-দৌলতপুর):

আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য বর্তমান সংসদ সদস্য বেগম মন্নুজান সুফিয়ান, আ’লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এস এম কামাল হোসেন ও দৌলতপুর থানা আ’লীগের সভাপতি শেখ সৈয়দ আলী।

খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া):

বর্তমান সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী ও জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য মোল্লা জালাল উদ্দিন, জেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারী ও জেলা আ’লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল।

খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা):

ডুমুরিয়া উপজেলা আ’লীগের সভাপতি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ, প্রফেসর ড. মোঃ মাহাবুব-উল ইসলাম, ডুমুরিয়ার গুটুদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও দৈনিক প্রবর্তন পত্রিকার সম্পাদক মোস্তফা সরোয়ার ও অজয় সরকার।

খুলনা-৬ (পাইকগাছা-কয়রা):

এ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আটজন। তারা হলেন প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান, বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব এড. শেখ মোঃ নূরুল হক, সাবেক সংসদ সদস্য এড. সোহরাব আলী সানা, দলের জেলা সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলী, জেলা সাংগঠনিক সম্পাদক আকতারুজ্জামান বাবু, জেলা স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান ও জেলা আ’লীগের সদস্য আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম।

/পি.এস

খুলনা,মনোনয়নপত্র,আ.লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close