• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মঈনুলের ওপর ব্যক্তিগত ক্ষোভ নেই: মাসুদা ভাট্টি

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ০৯:৩৭
পূর্বপশ্চিম ডেস্ক
ফাইল ছবি

ব্যারিস্টার মঈনুল হোসেনের ওপর ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই বলে জানিয়েছেন সাংবাদিক মাসুদা ভাট্টি। সোমবার (২২ অক্টোবর) রাতে ব্যারিস্টার মঈনুল হোসেনকে গ্রেফতারের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি একথা জানান।

মাসুদা ভাট্টি বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার চাওয়া প্রচলিত আইনে তার বিচার হোক। সত্য প্রকাশ পাক। তার ওপর আমার ব্যক্তিগত কোনো রাগ বা ক্ষোভ নেই।

এ দিন রাত ১০টায় আসম আবদুর রবের বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সোমবার রাতে রবের বাসা যান ব্যারিস্টার মঈনুল হোসেন। এরপরই আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বাসাটি ঘিরে ফেলে।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, রংপুরে (মঈনুল) তার বিরুদ্ধে দায়ের করা একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সেই মামলায় তাকে গ্রেফতার করেছে ডিবি (উত্তর) একটি টিম। তাকে ডিবি পুলিশ কার্যালয়ে নেয়া হচ্ছে। কাল আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, সাংবাদিক মাসুদা ভাট্টিকে ‘চরিত্রহীন’ বলায় ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে ঢাকাসহ দেশের বেশ কয়েকটি এলাকায় মানহানির মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে কয়েকটিতে তিনি উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন।

গত ১৬ অক্টোবর একাত্তর টেলিভিশনের টক শো ‘একাত্তরের জার্নাল’ এ ব্যারিস্টার মঈনুল হোসেনকে সাংবাদিক মাসুদা ভাট্টি প্রশ্ন করেন, ‘জাতীয় ঐক্যফ্রন্টে আপনি যে হিসেবে উপস্থিত থাকেন- আপনি বলেছেন আপনি নাগরিক হিসেবে উপস্থিত থাকেন। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই বলছেন, আপনি জামায়াতের প্রতিনিধি হয়ে সেখানে উপস্থিত থাকেন।’

মাসুদা ভাট্টির এই প্রশ্নে রেগে গিয়ে মঈনুল হোসেন বলেন, ‘আপনার দুঃসাহসের জন্য আপনাকে ধন্যবাদ দিচ্ছি। আপনি চরিত্রহীন বলে আমি মনে করতে চাই। আমার সঙ্গে জামায়াতের কানেকশনের কোনো প্রশ্নই নেই। আপনি যে প্রশ্ন করেছেন তা আমার জন্য অত্যন্ত বিব্রতকর।’

/এসএম

মাসুদা ভাট্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close