• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টক শো’র নামে সরকার বিরোধী দলগুলো মিথ্যাচার করছে : হানিফ

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৮, ১৩:৪৮
কুষ্টিয়া প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, প্রতিদিন টেলিভিশনে টক শো’র নামে বিএনপিসহ সরকার বিরোধী দলগুলো মিথ্যাচার করে সমালোচনা করে যাচ্ছে। দেশের মানুষের বাক স্বাধীনতা ও জনগণের কথাবলার স্বাধীনতা আছে বলেই তারা এই সুযোগটাকে কাজে লাগিয়েছে। তিনি বলেন, এর পরেও যারা বলেন দেশে জনগণের বাক স্বাধীনতা নেই এটা চরম মিথ্যাচার ছাড়া কিছু নয়।

মঙ্গলবার (১৬ অক্টোবর) বেলা ১২টায় কুষ্টিয়া সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের উদ্যোগে শহরের দত্তপাড়া পূজা মন্দিরে মতবিনিময় অনুষ্ঠানে যোগ দেয়ার আগে “মানুষ এখন ডিজিটাল আতঙ্কে ভুগছে” বিএনপি যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন বক্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিভিন্ন মামলায় অভিযুক্ত অপরাধীদের গ্রেফতার করা হলেই বিএনপি বলছে তাদের নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে। এতে কি বিএনপি স্বীকার করে নিচ্ছে সকল সন্ত্রাসী বিএনপির নেতা-কর্মী। হানিফ আরো বলেন, আইনের আওতার বাইরে বিএনপির থাকার কোন সুযোগ নেই বলেই তাদের সবসময় আতঙ্ক আছে।

এ সময় জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক হোসেন, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, কুষ্টিয়া সদর উপজেলা হিন্দু, বৌদ্ধ ও খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ব্যারিস্টার গৌরব চাকী, দত্তপাড়া সার্বজনীন পূজা মন্দিরের সভাপতি রমেশ চ্যাটার্জীসহ সনাতন ধর্মালম্বী সম্প্রদায়ের পুরুষ ও মহিলারা উপস্থিত ছিলেন।

/পি.এস

কুষ্টিয়া,সরকার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close