• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফের একসঙ্গে রিয়াজ-পপি

প্রকাশ:  ১৩ সেপ্টেম্বর ২০১৮, ১৩:২০
মাকসুদুল হক ইমু

জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক ও অভিনেত্রী সাদিকা পারভিন পপি বরাবরই খুব ভালো বন্ধু। জুটি হয়েও কাজ করেছেন বাংলা চলচ্চিত্রে। বাংলা চলচ্চিত্রে এই জুটি বেশ কয়টি সিনেমায় কাজ করেন। এই জুটির প্রথম ছবি ‘বিদ্রোহ চারিদিকে(২০০০) সুপারহিট একটি ছবি। এই জুটির বেশ কিছু সিনেমা সর্বমহলে বেশ প্রশংসিত হয়। চন্দন চৌধুরীর ‘কি যাদু করিলা(২০০৮) ছবিতে এই জুটিকে সর্বশেষ দেখা যায়। সিনেমা ছাড়াও কয়েকটি নাটকেও দেখা গেছে রিয়াজ-পপিকে।

এসব এখন পুরাতন খবর। নতুন খবর হল এবার রিয়াজ-পপি জুটি বেধে নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন। বুধবার (১২ সেপ্টেম্বর) সাভারে বিজ্ঞাপনটির চিত্রায়ন সম্পন্ন হয়েছে। চাকা বল সাবানের এই নতুন বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন রেদওয়ান রনি।

সম্পর্কিত খবর

    বিষয়টি নিয়ে চিত্রনায়িকা পপি পূর্বপশ্চিমকে বলেন, আমরা বরাবরই খুব ভালো বন্ধু, একসাথে সিনেমায় আমরা কয়েকটি কাজ করেছি তবে বিজ্ঞাপনে এটাই আমাদের একসাথে প্রথম কাজ। আমিও বেশ কিছুদিন পর আবারও বিজ্ঞাপনে কাজ করলাম। কাজটি করে খুব ভালো লেগেছে।

    পপির সাথে জুটিবদ্ধ হয়ে কাজ করা প্রসঙ্গে নায়ক রিয়াজ বলেন, আমি আর পপি বিজ্ঞাপনে একসাথে এই প্রথম কাজ করলাম। আমরা খুব মজা করে কাজটি করেছি। আশা করছি আমাদের এই কাজটিও দর্শকদের কাছে ভালো লাগবে।

    প্রসঙ্গত, বিদ্রোহ চারদিকে, প্রেম করেছি বেশ করেছি, মেঘের কোলে রোদ, কি জাদু করিলা ইত্যাদি ছবিগুলোতে জুটি বেঁধে অভিনয় করেছেন রিয়াজ-পপি। এছাড়া চাকা বল সাবানের এই বিজ্ঞাপনটি শিগগিরই প্রচারে আসবে।

    /এটিএম ইমু

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close