• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

এবার জাতীয় পার্টিতে যোগ দিলেন কন্ঠশিল্পী শাফিন আহমেদ

প্রকাশ:  ১৯ জুলাই ২০১৮, ১৫:১৩ | আপডেট : ১৯ জুলাই ২০১৮, ১৫:৪১
মাকসুদুল হক ইমু

এবার জাতীয় পার্টিতে যোগ দিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ। আজ (১৯ জুলাই) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের বারিধারার বাসায় তার হাতে ফুল দিয়ে তিনি জাতীয় পার্টিতে যোগ দেন।

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) ছেড়ে জাতীয় পার্টিতে যোগ দিয়েছেন দেশের অন্যতম এই জনপ্রিয় সংগীত শিল্পী। এর আগে তিনি বিএনপির সাংস্কৃতিক সংগঠন জাসাস এর সাথে সম্পৃক্ত ছিলেন। দীরঘদিন মাইলস ব্যান্ডের ভোকাল হিসেবে দ্বায়িত্বপালন করলেও রয়্যালিটি সংক্রান্ত বিরোধ নিয়ে তিনি ব্যান্ড থেকে বেড়িয়ে আসেন।

আজ সকালে বারিধারার বাসভবনে চেয়ারম্যান এইচ এম এরশাদের হাতে ফুল দিয়ে আনুষ্ঠাকিভাবে লঙ্গল প্রতীকে কাজ করার ঘোষণা দেন তিনি। এ সময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য চিত্রনায়ক সোহেল রানা উপস্থিত ছিলেন।

এর আগে ২০১৭ সালের ফেব্রুয়ারিতে ববি হাজ্জাজের নেতৃত্বাধীন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এ যোগ দিয়েছিলেন শাফিন। সেই দলের হয়ে গেলো সিটি নির্বাচনে ঢাকা উত্তরের মেয়র পদে নির্বাচনও করেছিলেন তিনি। শাফিন আহমেদ এনডিএমের উচ্চ পরিষদের সদস্য ছিলেন।

জাতীয় পার্টিতে যোগ দেয়া প্রসঙ্গে শাফিন আহমেদ বলেন, ‘দেশের জন্য, দেশের মানুষের জন্য কিছু করার ইচ্ছা আমার অনেকদিন থেকেই। আর সেই কাজ করার জন্য আমার অবশ্যই রাজনৈতিক একটা প্ল্যাটফর্ম দরকার। সে কারণেই আমি রাজনীতিতে এসেছি। তার বাস্তবায়ন হতে চলেছে। আজ (১৯ জুলাই) আমি জাতীয় পার্টিতে যোগ দিয়েছি এবং আজ থেকেই আমি পার্টির জন্য কাজ করতে প্রস্তুত।’

শাফিন আহমেদের যোগ দেয়ার পর জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেন, খুব শিগগিরই আরো অনেকে জাতীয় পার্টির পতাকাতলে আসবেন। বিএনপি অংশ না নিলে আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনেই প্রার্থী দেবে জাতীয় পার্টি। আর বিএনপি ভোটে অংশ নিলে জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে।

এবারের নির্বাচনে জাতীয় পার্টি সবচেয়ে গুরুত্বপূর্ণ ফ্যাক্টর বলে মন্তব্য করেন সাবেক এ রাষ্ট্রপতি।

/এ আই

জাতীয় পার্টি,শাফিন আহমেদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close